এবার হিন্দিতে পর্দায় ঝড় তুলতে আসছে মিমি চক্রবর্তী ও অনির্বাণ ভট্টাচার্য অভিনীত ছবি ড্রাকুলার স্যার। একের পর এক বাংলা ছবির মুক্তি ঘটেছে কয়েকদিনে। লকডাউনের কোপ থেকে বেরিয়ে দর্শকদের একাধিক বাংলা ছবি উপহার দিয়েছে টলিউড। যার মধ্যে অন্যতম হল ড্রাকুলার স্যার। এই ছবি ইতিমধ্যেই ঝড় তুলেছে বক্স অফিসে। সকলের নজর কেড়েছে অভিনয়ের দাপট। 

লক্ষ্মী পুজোর দিন বেলাতেই সুখবর শোনালেন মিমি চক্রবর্তী। জানালেন এই ছবি মুক্তি পেতে চলেছে এবার হিন্দিতে। এই প্রথম সারা ভারতে মুক্তি পেতে চলেছে মিমি চক্রবর্তী ও অনির্বাণের ছবি। দিওয়ালির আগেই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই ছবি। পরিচালনাতে ছিলেন দেবালয় ভট্টাচার্য। নয়া ধাঁচে গড়া এই এই গল্প সকলের কাছে পৌঁচ্ছে দিতেই এই উদ্যোগ। সমাজের খুব চেনা একটা গল্পই তুলে ধরা হয়েছে এই ছবিতে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#Draculasir releasing pan india this diwali in hindi❤️🪔🙏 @anirbanbhattacharyaofficial @bhattacharyadebaloy @svfsocial

A post shared by Mimi (@mimichakraborty) on Oct 30, 2020 at 1:00am PDT

 

এক একটি মানুষের কাছে জীবনের সহজ পথ চলাটাই কঠিন করে তোলে পারিপার্শিক মানুষেরা। খুব ছোট ছোট বিষয়কেই এতটা বড় করে তুলে ধরা হয়, যা বয়ে নিয়ে গিয়ে পথ চলাটা এক কথায় শাস্তি হয়ে যায় কিছু সংখ্যক মানুষের কাছে। তেমনই এক খুব চেনা ছকে গড়া গল্পই পর্দায় উপহার দিয়েছেন এই জুটি। সোশ্যাল মিডিয়ায় সেই খবর শেয়ার হতেই ভক্তদের নজর কাড়ে। এবার দিওয়ালির মুক্তির তালিকাতে যোগ হল ড্রাকুলার স্যারও।