চতুর্থীর দিন টিআরপি-তে চমক, কে হল এই সপ্তাহের 'বেঙ্গল টপার', রইল তালিকা

| Sep 29 2022, 02:53 PM IST

 চতুর্থীর দিন টিআরপি-তে চমক, কে হল এই সপ্তাহের 'বেঙ্গল টপার', রইল তালিকা

সংক্ষিপ্ত

পুজোর সপ্তাহেই বড় চমক টিআরপি-তে। হাড্ডাহাড্ডি লড়াইয়ে কে এগিয়ে যাবে আর কে পিছিয়ে তা জানতে সকলেই মুখিয়ে রয়েছেন।বৃহস্পতিবার আসলেই সকলের চোখ থাকে টিআরপি তালিকায়। সকলকে চমকে দিয়ে 'মিঠাই','ধুলোকণাকে'হারিয়ে সেরার সেরা-র স্থান দখল করে নিয়েছে ধারাবাহিক 'গাটছড়া'।

পুজোর সপ্তাহেই বড় চমক টিআরপি-তে। হাড্ডাহাড্ডি লড়াইয়ে কে এগিয়ে যাবে আর কে পিছিয়ে তা জানতে সকলেই মুখিয়ে রয়েছেন।বৃহস্পতিবার আসলেই সকলের চোখ থাকে টিআরপি তালিকায়।  চলতি সপ্তাহেও টিআরপি তালিকায় প্রথম স্থান পেল না মিঠাই। যার ফলে মন খারাপ হয়েছে মিঠাই ভক্তদের।  তবে প্রথম পাঁচ-এ নিজের জায়গা ধরে রাখতে পারল না মেগা সিরিয়াল মিঠাই। সকলকে চমকে দিয়ে 'মিঠাই','ধুলোকণাকে'হারিয়ে সেরার সেরা-র স্থান দখল করে নিয়েছে ধারাবাহিক 'গাটছড়া'।

চলতি সপ্তাহে প্রথম স্থানে নিজের জায়গা করে নিয়েছে খড়ি-ঋদ্ধি জুটি। টিআরপি তালিকায় পয়লা নম্বরেই রয়েছে তাদের স্থান। তবে ধুলোকণা একবারে ঘাড়ের উপর নিঃশ্বাস ফেলছে গাটছড়া। মাত্র ১ নম্বর কমেছে ধারাবাহিকের। তবে এ সপ্তাহেও ভাগ্য ফিরল না মিঠাই-এর। তবে যত দিন যাচ্ছে ততই যেন মিঠাইয়ের নম্বর ক্রমশ কমছে। কোনও টুইস্টই যেন কাজে আসছে না। এবার সেরা ৫-এ নিজের জায়গা করে নিতে পারল না মিঠাই । কিছুদিন আগেই টিআরপি তালিকায় বাজিমাত করেছিল সকলের প্রিয় মিঠাই রানি। তবে সেই রাজত্ব ধরে রাখতে পারেননি মিঠাই রানি।  নিজের জায়গা হাতছাড়া হয়ে গেছে ।হাড্ডাহাড্ডি টক্করে কে সেরা দশে থাকবে আর কে হবে সেরার সেরা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা।  একনজরে দেখে নিন চলতি সপ্তাহের সেরা ১০ টিআরপি-র তালিকা।

Subscribe to get breaking news alerts

 

 
গাঁটছড়া: ৮.১  (প্রথম)

ধুলোকণা: ৮.০ (দ্বিতীয়)

গৌরি এলো:৭.৭ (তৃতীয়)

আলতা ফড়িং: ৭.২(চতুর্থ)

জগদ্ধাত্রী: ৭.০  (পঞ্চম)

মিঠাই: ৬.৭ (ষষ্ঠ)

লক্ষ্মী কাকিমা সুপারস্টার: ৬.৭ (ষষ্ঠ)

মাধবীলতা: ৬.৭ (সপ্তম)

খেলনা বাড়ি:৬.২(অষ্টম)

অনুরাগের ছোঁয়া: ৬.১ (নবম)

সাহেবের চিঠি: ৫.৯ (দশম)

 

 স্টার জলসা ও জি বাংলার লড়াই বেশ ভালই জমে উঠেছে। কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ।  চলতি সপ্তাহে সকলকে চমকে দিয়ে (৮.১) পয়েন্টে সেরার সেরা-র মুকুট ছিনিয়ে নিল  'গাঁটছড়া'।  (৮.০) পয়েন্টে দ্বিতীয় স্থানে রয়েছে'ধুলোকণা' । (৭.৭) পয়েন্টে তৃতীয় স্থানে রয়েছে'গৌরি এলো' ।    (৭.২) পয়েন্টে চতুর্থ স্থানে রয়েছে 'আলতা ফড়িং' ।  (৭.১) পয়েন্টে পঞ্চম স্থানে রয়েছে  'জগদ্ধাত্রী'। (৬.৭) পয়েন্টে ষষ্ঠ স্থানে রয়েছে জনপ্রিয় ধারাবাহিক  'মিঠাই'ও'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' । (৬.৫) পয়েন্টে  সপ্তম  স্থানে রয়েছে ধারাবাহিক   'মাধবীলতা'।(৬.২)পয়েন্টে  অষ্টম  স্থানে রয়েছে'খেলনা বাড়ি'।(৬.১) পয়েন্টে নবম  স্থানে রয়েছে ধারাবাহিক 'অনুরাগের ছোঁয়া'। (৫.৯) পয়েন্টে দশম  স্থানে রয়েছে'সাহেবের চিঠি'।