Asianet News BanglaAsianet News Bangla

টিআরপি-তে বড় চমক, 'মিঠাই' ও 'গাটছড়া'কে হারিয়ে সেরার সেরার মুকুট উঠল কার মাথায়

স্টার জলসা ও জি বাংলার লড়াই বেশ ভালই জমে উঠেছে। কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। কয়েক সপ্তাহ ধরেই টিআরপি-তালিকায় এগিয়ে রয়েছে স্টার জলসার ধারাবাহিক। এবার সকলকে চমকে দিয়ে  সেরার সেরা-র মুকুট ছিনিয়ে নিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। লড়াইয়ে যে তিনি এগিয়ে রয়েছেন তার আভাস আগেই পেয়েছিল দর্শক। চলতি সপ্তাহে বেঙ্গল টপারের মুকুট উঠল লক্ষ্মী কাকিমার মাথায়। 

Bengali Serial TRP list  Lakhkhi kakima superstar become bengal topper for the first time bRD
Author
Kolkata, First Published Jul 21, 2022, 1:17 PM IST

স্টার জলসা ও জি বাংলার লড়াই বেশ ভালই জমে উঠেছে। কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। কয়েক সপ্তাহ ধরেই টিআরপি-তালিকায় এগিয়ে রয়েছে স্টার জলসার ধারাবাহিক। এবার সকলকে চমকে দিয়ে  সেরার সেরা-র মুকুট ছিনিয়ে নিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। লড়াইয়ে যে তিনি এগিয়ে রয়েছেন তার আভাস আগেই পেয়েছিল দর্শক। চলতি সপ্তাহে বেঙ্গল টপারের মুকুট উঠল লক্ষ্মী কাকিমার মাথায়। তবে এ সপ্তাহেও ভাগ্য ফিরল না মিঠাই-এর। বৃহস্পতিবার আসলেই সকলের চোখ থাকে টিআরপি তালিকায়। কে এগিয়ে যাবে আর কে যাবে পিছিয়ে তা জানতেই মুখিয়ে থাকে দর্শকরা। তবে যত দিন যাচ্ছে ততই যেন মিঠাইয়ের নম্বর ক্রমশ কমছে। কোনও টুইস্টই যেন কাজে আসছে না। বরং সকলকে চমকে দিয়ে মিঠাই, ধুলোকণা, গাটছড়াকে হারিয়ে সেরার সেরা-র স্থান দখল করে নিয়েছে ধারাবাহিক 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'।

চলতি সপ্তাহেও টিআরপি তালিকায় প্রথম স্থান পেল না মিঠাই। যার ফলে মন খারাপ হয়েছে মিঠাই ভক্তদের।  তবে প্রথম পাঁচ-এ নিজের জায়গা ধরে রেখেছে মেগা সিরিয়াল মিঠাই। টিআরপি তালিকায় বাজিমাত করেছিল সকলের প্রিয় মিঠাই রানি। তবে সেই রাজত্ব ধরে রাখতে পারেননি মিঠাই রানি।  নিজের জায়গা হাতছাড়া হয়ে গেছে । তবে শুধু মিঠাই নয়. বরং  ধুলোকণা, গাটছড়াকে হারিয়ে সেরার সেরা-র স্থান দখল করে নিয়েছে ধারাবাহিক 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। হাড্ডাহাড্ডি টক্করে কে সেরা দশে থাকবে আর কে হবে সেরার সেরা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা।  একনজরে দেখে নিন চলতি সপ্তাহের সেরা ১০ টিআরপি-র তালিকা।

 

লক্ষ্মী কাকিমা সুপারস্টার: ৮.২ (প্রথম)  

 ধুলোকণা: ৭.৯ (দ্বিতীয়)

আলতা ফড়িং: ৭.৭ (তৃতীয়)

মিঠাই: ৭.৬ (চতুর্থ)

গাঁটছড়া: ৭.৪  (পঞ্চম)

গৌরি এলো: ৭.৪  (পঞ্চম)

এই পথ যদি না শেষ হয়: ৬.৩ (ষষ্ঠ)

উমা: ৬.২ (সপ্তম)

অনুরাগের ছোঁয়া: ৬.১ (অষ্টম)

বোধিসত্ত্বর বোধবুদ্ধি: ৫.৭ (নবম)

খেলনা বাড়ি: ৫.৬ (দশম)


 চলতি সপ্তাহেও (৮.২) পয়েন্টে সেরার সেরা-র মুকুট ছিনিয়ে নিল জি বাংলার ধারাবাহিক  'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। (৭.৯) পয়েন্টে দ্বিতীয় স্থানে রয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক 'ধুলোকণা'।    (৭.৭) পয়েন্টে তৃতীয় স্থানে রয়েছে  'আলতা ফড়িং'।  (৭.৬) পয়েন্টে চতুর্থ স্থানে রয়েছে স্থানে রয়েছে 'মিঠাই' । (৭.৪) পয়েন্টে পঞ্চম স্থানে রয়েছে ধারাবাহিক   'গাটছড়া' ও 'গৌরি এলো'। (৬.৩) পয়েন্টে  ষষ্ঠ স্থানে রয়েছে ধারাবাহিক 'এই পথ যদি না শেষ হয়' । (৬.২) পয়েন্টে  সপ্তম স্থানে রয়েছে ধারাবাহিক  'উমা' । (৬.১)পয়েন্টে  অষ্টম  স্থানে রয়েছে ধারাবাহিক 'অনুরাগের ছোঁয়া'। (৫.৭) পয়েন্টে নবম  স্থানে রয়েছে ধারাবাহিক  'বোধিসত্ত্বর বোধবুদ্ধি '। (৫.৬) পয়েন্টে দশম  স্থানে রয়েছে ' খেলনা বাড়ি '। 

Follow Us:
Download App:
  • android
  • ios