Asianet News BanglaAsianet News Bangla

Bengali Serials TRP- সিদ্ধার্থের জন্মদিনেই বাজিমাত, টপেই থাকল মিঠাই, ধুঁকছে মন ফাগুন-ধুলোকণা

 আগামীতে কোন চমক, ধীরে ধীরে কি মিঠাইয়ের প্রেমে পড়ছে সিদ্ধার্থ!  সেই প্রশ্নই এখন পরিবারের সকলের মনে। 

Bengali serials trp list of 3 week of November 2021 bjc
Author
Kolkata, First Published Nov 25, 2021, 5:00 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

একের পর এক নতুন বাংলা সিরিয়াল (Bengali Serials) এখন মুক্তি পাচ্ছে, তাই  টিআরপি-র (TRP) ঝড়ে কে কাকে কত গোল দিচ্ছে সেই দিকে কড়া নজর দর্শকদের। প্রতি সপ্তাহের মত এই সপ্তাহের টি আর পি পরীক্ষার ফলাফলের দিন হাজির। ৩৬ সপ্তাহের বেশি দিন ধরে বেঙ্গল টপার 'মিঠাই' (Mithai)। ধারাবাহিকে (Bengali Serial) প্রত্যেকের চরিত্রের সঙ্গে প্রত্যেকের রসায়নই ইউএসপি। আর সেটা যদি ঠিক থাকে তাহলে তো কোনও কথাই নেই। পরতে পরতে গল্পের সবসময়ই এসে থাকে নানা মজার টুইস্ট অ্যান্ড টার্নস। কখনও সিড মিঠাই (Sid and Mithai) এর বিয়ে অবার কখনও ফুলশয্যা। আবার কখনও সোম তোর্সার বিয়ে। সবসময়ই কিছু না কিছু চমক রেখেই দেন নির্মাতারা। আর তাই মিঠাইকে টিআরপির (TRP) লড়াইয়ে টপকাতে পারে না কেউই।
 
সম্প্রতি সোম তোর্সার বিয়ে, ভাইফোঁটা ও সিদ্ধার্থের জন্মদিন সব মিলিয়ে নরমে গরমেই কাটছিল মোদক বাড়ির সদস্যদের। অন্যদিকে সোম তোর্সার বিয়ের পর মিঠাই সিডকে নিয়ে বেশ চিন্তায় ছিলেন দর্শকরা। তোর্সার কারণে মিঠাইতে আবার নতুন কি কি বিপদের মধ্যে পড়তে হবে এই চিন্তায় ছিলেন দর্শকরা। তবে এখন আর চিন্তার কোনও কারণ নেই। কারণ তোর্সা নয় বরং বাজিমাত করছে মিঠাই। ভাইফোঁটা কাটতে না কাটতেই, এসে পরেছে সিডের জন্মদিন।আর সেই পর্ব মিটিয়ে এখন মিঠাই ধারাবাহিকে অন্য স্বাদের গল্প, বাড়ি ফাঁকা, তাই নয়া হুল্লোর পরিকল্পনা। আগামীতে কোন চমক, ধীরে ধীরে কি মিঠাইয়ের প্রেমে পড়ছে সিদ্ধার্থ!  সেই প্রশ্নই এখন পরিবারের সকলের মনে। আর ঠিক এই কারণেই সেরা স্থানটি আবারও দখল করল মিঠাই। রইল এই সপ্তাহের সেরা দশের তালিকা। 

প্রথম দশে কোন মেগা : প্রথম - মিঠাই (১১.২), দ্বিতীয় - উমা (৯.৩), অপরাজিতা অপু (৮.৮), চতুর্থ - যমুনা ঢাকি (৮.৫) , চতুর্থ - সর্বজয়া (৮.৫), পঞ্চম -  খুকুমণি হোম ডেলিভারি (৮.৪),  ষষ্ঠ -  করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব (৭.৫) , সপ্তম - খেলাঘর (৭.১), সপ্তম - বরণ (৭.১), অষ্টম - কৃষ্ণকলি (৭.০),  নবম -  খড়কুটো (৬.৭), নবম - কড়ি খেলা (৬.৭), দশম - মন ফাগুন(৬.৬), দশম -  ধুলোকণা (৬.৬)। 

 

মেগা সিরিয়াল, তাই নিত্য নতুন গল্পের মোড় ধরে ওঠা নামা লেগেই থাকে। এমনই অবস্থায় দাঁড়িয়ে থেকে গল্পের মোড় ঠিক কোন দিকে তা বুঝে নিয়েই ধারাবাহিকগুলোকে দর্শকেরা দেখে থাকেন। একই সময় একাধিক ভালো ধারাবাহিক এক সঙ্গে চললেও দর্শক তার চুল চেরা বিচার করে তবেই স্থির করেন কোন ধারাবাহিককে এগিয়ে রাখা যায়। প্রতি সপ্তাহে ঠিক এই দিনটার জন্যই অপেক্ষা করেন দর্শকেরা । কারন ধারাবাহিক বা তার চরিত্র গুলো সবটাই তাদের নিজেদের ঘরের সদস্যের মতই হয়ে ওঠে। আর তাই তাদের এগিয়ে যাওয়া পিছিয়ে যাওয়া সবটাই  জানার জন্য মুখিয়ে থাকেন তারা । আর তাদের এই অপেক্ষার অবসান ঘটাতে আবারও  আগামী সপ্তাহে ঠিক নির্ধারিত দিনেই প্রকাশ পাবে টি আর পি লিস্ট।

Follow Us:
Download App:
  • android
  • ios