ফের রূপকথার দেশ। ছোটবেলার কল্পনায় রূপকথার রাজ্যে আনাগোনা হত না, এমন মানুষের সংখ্যাটা হয়তো হাতে গোনা। 'লাল টুকটুকে সোনার মাণিক...স্বপন দিয়ে গড়া...' এই লাইনগুলো যেন আমাদের রূপকথার দুনিয়ায় নিয়ে যায়।  রাজকুমার-রাজকুমারী, পক্ষীরাজ, ক্ষীরের নদী, দুধের সাগর নামগুলি মনে আসতেই যেন চোখের সামনে ভেসে ওঠে রূপকথার দেশ। আর সেই রূপকথার দেশে ঘুরতে যেতে কে না ভালবাসে।

আরও পড়ুন-বলি অভিনেত্রী সহ একাধিক নারীর সঙ্গে সহবাস, বিস্ফোরক অভিযোগ 'লগন' খ্যাত অভিনেতার বিরুদ্ধে...

অবনীন্দ্রনাথ ঠাকুরের 'ক্ষীরের পুতুল' আসতে চলেছে ছোট পর্দায়। 'ঠাকুমার ঝুলির' পর 'ক্ষীরের পুতুল' আসতে চলেছে সেলুলয়েডে। সুয়োরানি-দুয়োরানি অন্দরে নিয়ে যায় রূপকথার এই গল্প। ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে ধারাবাহিকের প্রেমো। যদিও এই প্রথমবার নয়, এর আগেও রূপকথার গল্প  নিয়ে ধারাবাহিক বানানো হয়েছে। দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের 'ঠাকুমার ঝুলি' দেখানো শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই তা বন্ধ হয়ে যায়। 'ক্ষীরের পুতুল' এর ক্ষেত্রেও কি তেমনটাই ঘটবে নাকি সেই অপূর্ণতা দেখাতে পারবে নতুন এই ধারাবাহিক , আপাতত উত্তরের অপেক্ষায় রয়েছে দর্শকরা।

আরও পড়ুন-বিকিনি পরে যোগাসনে পোজ, সমুদ্রের পাড়ে উষ্ণতা মাখানো ছবি পোস্ট করে ভাইরাল এই অভিনেত্রী...

 

 

আরও পড়ুন-পরিকল্পনা-অনুমতি ছাড়াই রেখাকে চুমু, বিপাকে কমল হাসন...

ধারাবাহিকের প্রোমোতে দেখা গিয়েছে দ্বীপনগরের দুয়োরানিকে। তার বাস ছোট্ট একটি কুড়েঘরে। আর রানির কন্ঠেই শোনা গিয়েছে, 'লাল টুকটুকে সোনার মাণিক...স্বপন দিয়ে গড়া... '। যারা এই ক্ষীরের পুতুল পরেছেন তারা অবশ্যই এই গানের লাইনের সরণী বেয়ে ফিরে যাবেন পুরোনো নস্ট্যালজিয়ায়। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাবে চোখের বালির আশালতা সুদীপ্তা রায়কে। গল্পের আরও একটি কেন্দ্রীয় চরিত্র রয়েছে। তিনি হলেন বাদর মহাশয়। 
পুরো চরিত্রটিকে  ভিএফএক্সের সাহায্যে করা হয়েছে। ধারাবাহিকটির প্রযোজনা করছে জ্যোতি প্রোডাকশন।