Asianet News BanglaAsianet News Bangla

Tele Serial TRP Rating : মিঠাই-এর সঙ্গে হাড্ডাহাড্ডি টক্কর, বছরের শুরুতেই টিআরপি-তে বাজিমাত খুকুমণির

এই প্রথমবার বেশ খানিকটা টিআরপি কমল ধারাবাহিক মিঠাই। পাশাপাশি সদ্য শুরু হওয়ার স্টার জলসার  'খুকুমণি হোম ডেলেভারি'  এবং 'উমা' যেন একবারে তুফান মেলের চেয়ে দ্রুত গতিতে চলছে। তবে টিআরপি রেটিং কমলেও সেরার প্রথমে নিজের জায়গা ধরে রেখেছে  'মিঠাই '। (১০.৪) পয়েন্টে টিআরপি তালিকায় সকলের শীর্ষে রয়েছে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক 'মিঠাই'। আর  'মিঠাই'-য়ের থেক মাত্র ০.২ পয়েন্ট কম পেয়ে  নতুন ধারাবাহিক   'খুকুমণি হোম ডেলেভারি  ' এবার ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে। জমে উঠেছে মিঠাইয়ের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই।  (১০.২) পয়েন্টে টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছে   'খুকুমণি হোম ডেলেভারি'। 

Bengali Tele Serial TRP list for second week in 2022 BRD
Author
Kolkata, First Published Jan 13, 2022, 3:46 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২০২১-এ বছরভর দর্শকদের মনে জায়গা করে নিয়েছে টিআরপি-লিস্টে সকলের শীর্ষে থাকা বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক 'মিঠাই'। আর ২০২২ সালে বছরের শুরুতেও বাজিমাত করেছে ধারাবাহিক 'মিঠাই'।  তবে নতুন বছরের দ্বিতীয় সপ্তাহে এসেই যেন তাল কাটল। এই প্রথমবার বেশ খানিকটা টিআরপি কমল ধারাবাহিক মিঠাই। পাশাপাশি সদ্য শুরু হওয়ার স্টার জলসার  'খুকুমণি হোম ডেলেভারি'  এবং 'উমা' যেন একবারে তুফান মেলের চেয়ে দ্রুত গতিতে চলছে। তবে টিআরপি রেটিং কমলেও সেরার প্রথমে নিজের জায়গা ধরে রেখেছে  'মিঠাই '। (১০.৪) পয়েন্টে টিআরপি তালিকায় সকলের শীর্ষে রয়েছে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক 'মিঠাই'। আর  'মিঠাই'-য়ের থেক মাত্র ০.২ পয়েন্ট কম পেয়ে  নতুন ধারাবাহিক   'খুকুমণি হোম ডেলেভারি  ' এবার ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে। জমে উঠেছে মিঠাইয়ের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই।  (১০.২) পয়েন্টে টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছে   'খুকুমণি হোম ডেলেভারি  ' । 


সপ্তাহ ঘুরতে না ঘুরতে ভাগ্যের চাকা বদল। প্রতি সপ্তাহেই রয়েছে একের পর এক নয়া চমক। সদ্য শুরু হওয়া ধারাবহিক  'খুকুমণি হোম ডেলেভারি'-র বিহান ও খুকুর কাহিনি দর্শকদের মন কেড়েছে। এর পাশপাশি (১০.২)  পয়েন্টে  টিআরপি তালিকায়দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছেন ধারাবাহিক  'উমা  '। অভিমন্যু ও উমা বিয়ের টানটান উত্তেজনা দর্শকদের নজর কেড়েছে। পাশপাশি অভি-আলিয়া-উমার সম্পর্ক নিয়ে ও জোরদার উত্তেজনা শুরু হয়ে গেছে দর্শকদের মনে। আপকামিং এপিসোড দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। একনজরে রইল সেরা ১০ টিআরপি-র তালিকা।

মিঠাই : (১০.৪) 
উমা / খুকুমণি হোম ডেলিভারি : (১০.২) 
যমুনা ঢাকি :  (৯.১)
ধুলোকনা : (৮.৭)
মনফাগুন : (৮.৬) 
গাটছড়া:  (৮.২) 
খেলা ঘর অপরাজিতা অপু : (৮.১) 
আয় তবে সহচরী : (৮.০) 
রানী রাসমণি : (৭.৩) 
সর্বজয়া : (৭.১)

আরও পড়ুন-Alia Bhatt: আলিয়ার প্রিয় সেক্স পজিশন কী জানেন, বোমা ফাটিয়ে এ কী বললেন রণবীরের প্রেমিকা

আরও পড়ুন-Samantha- Naga Divorce: পর্দার রোম্যান্সই কি বিয়ে ভেঙেছে সামান্থার, 'Divorce' নিয়ে বোমা ফাটালেন নাগা চৈতন্য

আরও পড়ুন-চতুর্থ বিয়েটাও কি সেরে নিলেন শ্রাবন্তী, সিঁথি ভর্তি লাল সিঁদুরে নববধূকে দেখে হতবাক নেটিজেনরা

 

তবে বছরের শুরুতে  বাজিমাত করেছে জি বাংলার   'যমুনা ঢাকি  ' ধারাবাহিক। (৯.১) পয়েন্টে তৃতীয় স্থানে রয়েছে   'যমুনা ঢাকি  '। মেয়েদের লড়াইয়ের কাহিনিকে এবং মানুষের ধ্যান ধারণাকে বদলে দিয়ে সমাজের চোখে নিজেকে প্রতিষ্ঠিত করেছে যমুনা ঢাকি। আর   'যমুনা ঢাকি 'র লড়াইয়ের কাহিনি সিনেমাপ্রেমীদের মনে যে জায়গা করে নিয়ে টিআরপি-র তালিকাতেই তা স্পষ্ট।   অন্যদিকে স্টার জলসার   'ধুলোকণা  ' ধারাবাহিক পাঁচের মধ্যে জায়গা করে নিয়েছে। (৮.৭ ) পয়েন্টে চতুর্থ স্থানে রয়েছে  'ধুলোকণা  ' । ফুলঝুরির গায়িকা হওয়ার টুইস্টে মজেছে দর্শক। স্টার জলসার মেগা ধারাবাহিক   'মন ফাগুন 'ও পিছিয়ে নেই (৮.৬) পয়েন্টে পঞ্চম  স্থানে রয়েছে শন-সৃজলা জুটি।  'ধুলোকণা' থেকে মাত্র ০.১ পয়েন্টে পিছিয়ে রয়েছে এই ধারাবহিক। স্টার জলসার সদ্য  শুরু হওয়া ধারাবাহিক  ' গাঁটছড়া ' নম্বর একটু কমল গত সপ্তাহের তুলনায়।  (৮.২)পয়েন্টে ষষ্ঠ  স্থানে রয়েছে গৌরব-শোলাঙ্কির এই ধারাবাহিক। (৮.০)' পয়েন্টে অষ্টম  স্থানে রয়েছে 'আয় তবে সহচরী'।  তবে দীর্ঘদিন বাদে সেরা দশের মধ্যে জায়গা করে নিয়েছেন  ' করুণাময়ী রানি রাসমণি ' ।  (৭.৩) পয়েন্টে নবম  স্থানে রয়েছে এই পিরিয়ড ধারাবাহিক। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক 'সর্বজয়া ' এবার সেরা পাঁচে নিজের জায়গা দখল করতে পারল না। বরং (৭.১) পয়েন্টে টিআরপি-র তালিকায় দশম স্থানে ধারাবাহিক  'সর্বজয়া '।  তবে মিঠাইয়ের ঘাড়ের কাছে যেভাবে নিঃশ্বাস ফেলছে  'খুকুমণি হোম ডেলেভারি' তা নিয়ে যথেষ্ঠ চিন্তা বাড়ছে। কীভাবে নিজের জায়গা ধরে রাখবে মিঠাই, আবার কোন টুইস্ট আসতে চলেছে তারই অপেক্ষায় দর্শক। 

Follow Us:
Download App:
  • android
  • ios