Asianet News BanglaAsianet News Bangla

জীবনমুখী যোদ্ধা ঐন্দ্রিলা শর্মাকে কেক পাঠিয়ে শুভেচ্ছা রাজশ্রীর, সোশ্যাল সাইটে সুখবর দিলেন মনের মানুষ সব্যসাচী

বুধবার ছিল ঐন্দ্রিলার শেষ কেমোথেরাপির দিন। ইন্সটাগ্রাম থেকে ফেসবুক সব জায়গাতেই ঐন্দ্রিলার সুস্থ হওয়ার খবর জানালেন সব্যসাচী চৌধুরি। কেক পাঠিয়ে শুভেচ্ছা জানালেন রাজশ্রী
 

Bengali TV Actress Oiendrela Sharma Wins Cancer And Rajarshee Send A cake, Great News Shared By Sabhyasachi Chowdhury
Author
Kolkata, First Published Dec 30, 2021, 4:51 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বর্ষবরণের প্রাক্কালেই খুশির হাওয়া শর্মা পরিবারে। শেষ অভধি লড়াইটা জিতে গেলেন অভিনেত্রী। দীর্ঘদিন ক্যান্সারের মত মারণ রোগের সঙ্গে লড়াই করে এখন তিনি পুরোপুরি সুস্থ। মনের জোরে দীর্ঘ দিনের এই যুদ্ধ জেতার আনন্দকে সেলিব্রেট করতে টলিপাড়ার জনপ্রিয় দম্পত্তি রাজশ্রী(Raj And Subhashree) চকলেট দিয়ে মোড়া কেকের ওপর অজস্র গোলাপ সাজানো একটি উপহার পাঠালেন। পেজ থ্রি-র খবরে যারা নিয়মিত চোখ রাখেন তাঁরা নিশ্চই বুঝতে পারছেন কার কথা বলা হচ্ছে, হ্যাঁ, ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার(Oiendrila Sharma) কথাই বলা হচ্ছে। নতুন বছরের আগে অভিনেত্রীর এক প্রকার নবজন্ম হল সে কথা বলাই বাহুল্য। ৩০ ডিসেম্বর  বৃহস্পতিবার ঐন্দ্রিলার কাছের মানুষ ছোট পর্দার আরেক জনপ্রিয় অভিনেতা সব্যসাচী চৌধুরি(Sabhyasanchi Chowdhury)। মেগা সিরিয়ালের দর্শকদের কাছে অবশ্য বামদেব হিসাবেই বেশি পরিচিত সব্যসাচী। তিনিই জানিয়েছেন, তাঁর মনের মানুষ ঐন্দ্রিলা এখন সম্পূর্ণ সুস্থ রয়েছেন।  অগুণতি অনুরাগী, কাছের মানুষদের ও প্রিয় মানুষটির ভালোবাসার জোরেই আজ ফের নতুনভাবে জীবনের স্বাদ আস্বাদানের সুযোগ পেলেন ঐন্দ্রিলা শর্মা। প্রসঙ্গত, বুধবার ছিল ঐন্দ্রিলার শেষ কেমোথেরাপির দিন(last day Of Cemotheraphy)। বিভিন্ন সোশ্যাল সাইট ইন্সটাগ্রাম থেকে ফেসবুক সব জায়গাতেই ঐন্দ্রিলার সুস্থ হওয়ার খবরে নিজে সিলমোহর দিয়েছেন খোদ অভিনেতা সব্যাসাচী চৌধুরি।

দীর্ঘক্যানসারের সঙ্গে শেষ যুদ্ধের দিনটিতে একপ্রকার উৎসবের মেজাজে ছিল ঐন্দ্রিলার পরিবার। একটা বা দুটো নয়, একসঙ্গে তিনটি কেক রাখা হয়েছিল ঐন্দ্রিলার সামনে। জীবনযুদ্ধের লড়াইয়ে জেতা এক জীবনমুখী যোদ্ধা যখন কেকের ওপর ছুড়ি চালিয়ছেন তখন তাঁর পাশে  ছিল সব্যসাচী স্বয়ং। আসলে কেক কেটে ঐন্দ্রিলার নবজন্মকে স্বাগত জানাল তঁর শুভাকাঙ্খীরা। সেই তালিকায় রয়েছেন টলিপাড়ার জনপ্রিয় স্টার কপল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাঁর মত একজন ইয়ং ট্যালেন্টের দীর্ঘ যুদ্ধের লড়াইকে সম্মান জানাতেই কেক উপহার দিয়েছেন রাজশ্রী। ইন্সটাগ্রামে সেই কেক কাটার মুহুর্ত শেয়ার করে জীবনযোদ্ধা ঐন্দ্রিলা রাজশ্রীকে ধন্যবাদ জানিয়েছেন। সেই সঙ্গে তারকা দম্পত্তির একমাত্র সন্তান ইউভানের জন্যো শুভকামনা করেছেন। অন্যদিকে ঐন্দ্রিলার মনের মানুষ সব্যসাচী চৌধুরি জানিয়েছে, বুধবার হঠাৎ করেই ছুটি পেয়েছেন। তাই ঐন্দ্রিলাকে সঙ্গে নিয়ে তারাপীঠ যাবেন। তিনিআরও বলেন, ঐন্দ্রিলা আরও দূরে কোথাও যেতে চাইছে। কিন্তু সদ্য কেমোথেরাপি হওয়ায় এখনই এত রিস্ক নিতে রাজি নন ঐন্দ্রিলার কেয়ারিং মনের মানুষটি। ঐন্দ্রিলার সম্পূর্ণ সুস্থ হওয়ার জন্য তিনি  শহরের সেই বেসরকারি হাসপাতালের চিকিৎসকদের ধন্যবাদ জানিয়এছেন, যাঁদের ছোঁয়ায় আজ নবজন্ম হল অভিনেত্রীর। 

আরও পড়ুন-Ishq with Nusrat : 'সার্কাস কোম্পানি খুলেছি', নুসরতের সামনে ছেলেদের বাঁদর বলে ফেঁসে গেলেন যশ

আরও পড়ুন-Shahid Kapoor on Nepotism: 'আমি এরম কোনও সুযোগ পাই নি' নেপোটিজম নিয়ে মুখ খুললেন শাহিদ কাপুর

আরও পড়ুন-Bollywood Covid Case : কাপুর পরিবারেব করোনার থাবা, কোভিড পজিটিভ অর্জুন-অংশুলা-রিয়া ও করণ

উল্লেক্য সব্যসাচী-ঐন্দ্রিলা জুটি এই প্রজন্মের কাছে একটি  আদর্শ। পরিচালক রাজ চক্রবর্তী যেভাবে কেক পাঠিয়ে ঐন্দ্রিলাকে শুভেচ্ছা জানিয়েছেন তাতে অনেকের মনেই প্রশ্ন দানা বাঁধছে যে, আগামী দিনে কি তাহলে সব্যসাচী-ঐন্দ্রিলা জুটিকে নিয়ে বড় পর্দায় কোনও নতুন চমক দিতে চাইছেন পরিচালক রাজ চক্রবর্তী। তবে তিনি জানিয়েছেন, কোভিডের তৃতীয় ঢেউ যেভাবে আছড়ে পড়ছে তাতে এই মুহুর্তে এই রকম প্ল্যানিং নেই বলে জানিয়েছেন পরিচালক। 

Follow Us:
Download App:
  • android
  • ios