Asianet News BanglaAsianet News Bangla

Shirshendu Mukhopadhyay : 'Covid' পজিটিভ শীর্ষেন্দু মুখোপাধ্যায়, নিভৃতবাসে রয়েছেন কিংবদন্তি সাহিত্যিক

করোনায় আক্রান্ত হলেন বর্ষীয়ান সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়। করোনা থেকে মুক্তি পেলেন না আশি পেরোনো কিংবদন্তি সাহিত্যিক। বেশ কয়েকদিন ধরেই করোনার উপসর্গ দেখা দিয়েছিল প্রবীণ সাহিত্যিকের। তারপর শরীরে জাকিয়ে বসেছে করোনা ভাইরাস। যদি আগের তুলনায় শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল।

Bengali veteran Author Shirshendu Mukhopadhyay tested  positive for Covid 19 BRD
Author
Kolkata, First Published Jan 11, 2022, 3:33 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনায় আক্রান্ত (Covid 19 Positive) হলেন বর্ষীয়ান সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায় (Shirshendu Mukhopadhyay)। করোনা থেকে মুক্তি পেলেন না আশি পেরোনো কিংবদন্তি সাহিত্যিক। গত ২ রা জানুয়ারি মালদহ-তে বইমেলা উদ্বোধনে গেছিলেন শীর্ষেন্দু মুখোপাধ্যায় (Shirshendu Mukhopadhyay)। তবে করোনার বাড়বাড়ন্তের জন্য বইমেলা বন্ধ হয়ে যায়। মালদহ থেকে  বাড়ি ফেরার পরই শরীর খারাপ শুরু হয় শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের।জ্বর, সর্দি-কাশি গলা ব্যথায় ভুগছিলেন কিংবদন্তি। শেষমেষে করোনা পরীক্ষা করান এবং কোভিড রিপোর্টও পজিটিভ  (Covid 19 Positive) এসেছে শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের (Shirshendu Mukhopadhyay । বেশ কয়েকদিন ধরেই করোনার উপসর্গ দেখা দিয়েছিল প্রবীণ সাহিত্যিকের। তারপর শরীরে জাকিয়ে বসেছে করোনা ভাইরাস। 

করোনায় আক্রান্ত হওয়ার খবর সমস্ত ভক্তদের নিজেই জানিয়েছেন  বর্ষীয়ান সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায় (Shirshendu Mukhopadhyay ।  কোভিড পজিটিভ হওয়ার পর থেকে আপাতত নিভৃতবাসেই রয়েছেন বর্ষীয়ান সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়। এখন কেমন আছেন প্রবীণ সাহিত্যিক।  এই বয়সে করোনায় আক্রান্ত হয়ে শরীরটা বেশ খারাপ হয়েছে শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের (Shirshendu Mukhopadhyay ।  জ্বর এখনও আসেনি। তবে শারীরিক দুর্বলতার সঙ্গে ক্লান্তিটাও রয়েছে। পাশাপাশি খাবারে অরুচি, মুখে কোনও স্বাদ নেই এইরকম লক্ষণও দেখা দিয়েছে। চিকিৎসকের পরামর্শ মেনেই সবটা করছেন কিংবদন্তি সাহিত্যিক।  প্রতিমুহূর্তে চিকিৎসকের সঙ্গে যোগাযোগ রাখছেন শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের পরিবার। সূত্রের খবর আগের তুলনায় শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল রয়েছে সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের  (Shirshendu Mukhopadhyay  । প্রবীণ সাহিত্যিকের করোনা আক্রান্তের খবর পেয়ে সকলেই উদ্বেগ প্রকাশ করেছেন। তার দ্রুত সুস্থতা কামনা করেছেন অনুরাগী থেকে জনপ্রিয় সাহিত্যিকেরাও।

আরও পড়ুন-Disha Patani: অন্তর্বাসের ফাঁকে স্পষ্ট নিতম্ব, ভেজা শরীরে দিশার বুকের খাঁজে চোখ আটকে ভক্তদের

আরও পড়ুন-Urfi Javed : ব্রালেটের নিচ দিয়ে উঁকি মারছে স্তনযুগল, জাভেদের সঙ্গে কী সম্পর্ক গীতা হাতে জানালেন উরফি

আরও পড়ুন-Nusrat Jahan: 'আর বেশি ছবি নয়', বোল্ড নুসরতের হঠাই কী হল, কেন এমনটা চাইছেন ঈশানের সেক্সি মাম্মা

 

নতুন বছর পড়তে না পড়তেই টলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকা এবং তাদের গোটা পরিবারকে কাবু করছে করোনা ভাইরাস।  কলকাতা ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। কলকাতায় করোনার বাড়বাড়ন্ত যেভাবে বাড়ছে তাতে অবস্থা খুবই শোচনীয়। গোটা টলিপাড়াকে যেন গ্রাস করেছে করোনা ভাইরাস। একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে। তৃতীয় ঢেউ চলে এসেছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। সাধারণ মানুষ থেকে একাধিক তারকারা করোনায় আক্রান্ত। ইতিমধ্যেই টলিপাড়ায় করোনায় আক্রান্তর তালিকা ক্রমশ বাড়ছে। ইতিমধ্যেই টলিপাড়ায় করোনায় আক্রান্ত হয়েছিলেন  পার্নো মিত্র, শ্রীজাত, সৃজিত মুখোপাধ্যায়,উজ্জ্বয়িনী,  জিৎ গঙ্গোপাধ্যায়, শ্রীলেখা, ঋদ্ধি, দেব, রুক্মিনী, মিমি- সহ একাধিক তারকারা। করোনা ভাইরাস নিয়ে ত্রাহি ত্রাহি রব চারিদিকে। টলিপাড়ার অনেকেই এক করোনামুক্ত হয়েছেন। আবার নতুম করেও আক্রান্ত হচ্ছেন কেউ কেউ। প্রতিদিন যেন করোনা আক্রান্তের তালিকাটা ক্রমশ দীর্ঘ হচ্ছে।

Follow Us:
Download App:
  • android
  • ios