Asianet News BanglaAsianet News Bangla

বিগ বস ১৪-র শুরু হচ্ছে শীঘ্রই, এবার কি বিগ বস বাংলার নতুন সিজন নিয়ে আসছেন জিৎ

  • সলমন খানের বিগ বস ১৪ শুরু হতে চলেছে শীঘ্রই
  • পাশাপাশি আসছে বিগ বস বাংলা-ও
  • জিৎই কি থাকছেন সঞ্চালকের ভূমিকায়
  • বিগ বস বাংলা নিয়ে জল্পনা তুঙ্গে
Bigg Boss Bangla new season to be launched again, stirred curiosity ADB
Author
Kolkata, First Published Sep 29, 2020, 11:56 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শুরু হতে চলেছে বিগ বস সিজন ১৪। প্রকাশ্যে এসেছে প্রতিযোগীদের এক তালিকা। তবে সে বিষয় নিশ্চিত কিছু জানানো হয়নি। বিগ বস নামক এই বিতর্কিত অনুষ্ঠানটি অন্যান্য রিয়ালিটি অনুষ্ঠানের তুলনায় ঢের বেশি জনপ্রিয়। খুব শীঘ্রই টেলিদুনিয়ায় ফের বিনোদনের নয়া রূপ নিয়ে আসছে বিগ বস সিজন চোদ্দো। প্রতিযোগীদের একটি তালিকা প্রকাশ্যে এলেও পরে এই বিষয় নিশ্চিত খবর পাওয়া গিয়েছে। এই অনুষ্ঠানের মূল আকর্ষণ সলমন খানকে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে। গোটার বাড়ি ঘুরে দেখালেন সলমন। হিন্দির পাশাপাশি এবার শুরু হতে চলেছে বিগ বস বাংলার নতুন সিজন। এমনই খবর ঘুরে ফিরে বেড়াচ্ছে বিনোদন মহলের আনাচে কানাচে। 

আর পড়ুনঃরূপ নয় গুণই বিচার করবে ভালবাসার ক্ষমতা, আসছে গৌরব-অর্কজার 'ওগো নিরুপমা'

জিৎই থাকছেন সঞ্চালকের আসনে। তবে এই বিষয় চ্যানেল কিংবা অভিনেতা জিৎ কিছুই নিশ্চিত করে জানানি। আপতত এই গুঞ্জনেই মন ভরছে দর্শকমহলের। কোভিড পরিস্থিতিতে কীভাবে শুরু হবে বাংলার বিগ বস এই নিয়েই দর্শকের মনে জেগেছে প্রশ্ন। এই পরিস্থিতিতে হিন্দি বিগ বসে এসেছে এখাধিক পার্থক্য। এবারে থাকছে বিবি মল। অর্থাৎ বাড়ির ভিতরেই থাকছে একটি শপিং মল। প্রয়োজনমত কেনাকাটা করতে পারবেন প্রতিযোগীরা। থাকছে একটি স্পা-ও। এমন আরামদায়ক স্পা, এর আগে কখনও বিগ বস হাউজে দেখা যায়নি। 

আরও পড়ুনঃআর জিমে গিয়ে ঘাম ঝড়ানো নয়, সাইকলিংয়েই রয়েছে মেদহীন হওয়ার উপায়, মানছেন দেবলীনা

Bigg Boss Bangla new season to be launched again, stirred curiosity ADB

আরও পড়ুনঃকঠোর পরিশ্রমে ওয়েট লস নাকি ফোটোশপ করে স্লিম হওয়া, ঐন্দ্রিলার ছবিতে জল্পনা তুঙ্গে

বিগ বস হাউজ সেজে উঠেছে রেস্তোরাঁতেও। সেখানেই দেখা যেতে পারে প্রতিযোগীদের ডিনার ডেটের ঝলক। এমনকি থাকছে একটি থিয়েটারও। এই প্রথম প্রতিযোগীদের জন্য ব্যবস্থা করে হচ্ছে থিয়েটারের। কোভিড পরিস্থিতিতে সিনেমা হলে গিয়ে ছবি দেখার স্বাদই ভুলে গিয়েছে সকলে। সেই পরিস্থিতি ফেরাতেই এই ব্যবস্থা। যা যা ২০২০ সালে কোভিড পরিস্থিতির জন্য বন্ধ হয়ে গিয়েছিল সেই সবকিছুই তৈরি করে ফেলা হয়েছে বিগ বসে। রান্নাঘরের সামনে ডাইনিং টেবিলেও থাকছে সামাজিক দূরত্ব। দু'টি আলাদা টেবিল করে দেওয়া হয়েছে। যার জেরে প্রতিযোগীরা সামাজিক দূরত্ব মেনেই খাওয়া দাওয়া করতে পারবেন। বাড়ির অন্যান্য অংশেও চলবে সামাজিক দূরত্ব।

Follow Us:
Download App:
  • android
  • ios