ঐন্দ্রিলা সেনের বেশ কিছু ছবি নিয়ে সোশ্যাল মিডিয়া এখন উত্তাল। অভিনেত্রী কোন ধারাবাহিক কিংবা ছবিতে কাজ করতে চলেছেন কিংবা তাঁর পুজোর প্রস্তুতি কেমন, সেই নিয়ে আলোচনা না করে তাঁর এডিটেড ছবি নিয়ে শোরগোল পড়েছে নেটদুনিয়ায়। ঐন্দ্রিলা নাকি নিজের ছবিতে অ্যাপ্লিকেশনের সাহায্য রোগা বানিয়েছেন। অন্যদিকে তাঁর ভক্তদের দাবি তিনি সম্পূর্ণ জিমে শরীরচর্চা করে কঠোর পরিশ্রম করেই মেজ ঝড়িয়েছেন। ছবির মধ্যে নেই কোনও ফেকনেস। এই বিবাদ যে এত সহজে মেটার তা স্পষ্ট। প্রসঙ্গত ঐন্দ্রিলা ও অঙ্কুশের রিয়েল লাইফ জুটি এবার সিনেজুটিতে পরিবর্তিত হচ্ছে। ম্যাজিক ছবিতে তাঁদের একসঙ্গে প্রথমবার দেখবে ভক্তমহল। 

আর ওপড়ুনঃসৃজিত নেই কাছে, তাই আয়রাই হল মায়ের দিনরাতের সঙ্গী, মেয়ের সঙ্গে স্যুইমিং পুলে মিথিলা

এই ছবিতে 'কৃতী'র ভূমিকায় থাকবেন ঐন্দ্রিলা। এই লুকই প্রকাশ্যে আনলেন ঐন্দ্রিলা। নীল রঙের কুর্তি এবং গোলাপী রঙের স্কার্ফ গলায় জড়িয়ে ফোটোশ্যুট করেছেন ঐন্দ্রিলা। এবার ছবির প্লট নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের দীর্ঘ বছরের সম্পর্ক। তবে কখনই একসঙ্গে কোনও ছবিতে কাজ করেননি তাঁরা। যার কারণে ভক্তরা অনুরোধ করতে করতে প্রায় হাপিয়ে উঠেছিল। অবশেষে সেই অপেক্ষার অবসান। পরিচালক রাজা চন্দ আগামী ছবি ম্যাজিক-এ জুটি হিসাবে দেখা যাবে তাঁদের। 

আরও পড়ুনঃজয়ের মুখোশ টেনে খোলার সময়, তবে কি মিটবে রাধিকা-কর্ণের ভুল বোঝাবুঝি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

You make me smile every time 🥰 #kriti #magic 💋 @papiyachanda 💆‍♀️ @sarmistha1992 👗 @rabhisek

A post shared by Oindrila Sen (@love_oindrila) on Sep 25, 2020 at 7:08am PDT

আরও পড়ুনঃশিক্ষক-ছাত্রীর রোম্যান্সই আনছে TRP, 'এখানে আকাশ নীল'-কে কীভাবে টেক্কা দিল 'মোহর

অঙ্কুশের সঙ্গে প্রথমবার ছবিতে কাজ করতে চলেছেন ঐন্দ্রিলা সেন। ছবিতে তাঁকে কোন চরিত্রে, কোন লুকে দেখা যাবে প্রশ্ন করেই চলেছিল ভক্তমহল। অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে ঐন্দ্রিলা নিজের লুক প্রকাশ্যে এনেছিলেন তিনি। ছবিতে রীতিমত গ্ল্যামারাস লুকে দেখা যাবে তাঁকে। অন্তত ছবি দেখে তেমনটাই অনুমান করেছে ভক্তমহল। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে তাঁকে বেশ মডার্ন লুকেই দেখা যাচ্ছে। দিন কতক শেষ হয়েছে ছবির শ্যুটিং। শুরু হয়েছে পোস্ট প্রোডাকশনের কাজ।