পুরনো ছকে বাঁধা নতুন গল্প। জস্সি জেইসি কোই নহি, একতা কাপুরের জনপ্রিয় ধারাবাহিকটি আশা করি সকলের মনে আছে। তেমনই এক ধারাবাহিক এবার বাংলায় তৈরি হল। শীঘ্রই আসছে ওগো নিরুপমা। মোটা কাচের চশমা, অর্থাৎ হাই পাওয়ারের গ্লাস, দাঁতে ক্লিপ, তেল চিপচিপে চুল, গায়ের রঙ খানিক 'ময়লা', শ্যামবর্ণ কিংবা কালো গায়ের রঙকে সাধারণ সমাজ 'ময়লা' বলেই সম্বোধন করে থাকে। 

আরও পড়ুনঃবিগ বস ১৪-র শুরু হচ্ছে শীঘ্রই, এবার কি বিগ বস বাংলার নতুন সিজন নিয়ে আসছেন জিৎ

এই ধরণের চেহারা মানেই সেই মহিলা অত্যন্ত কুৎসিত। তাঁকে নিয়ে গল্প বানালে কেমন হয়। বডিশেমিং, কারও ব্যক্তিত্ব কিংবা রূপ দেখে শেম করা তো ফ্যাশন। সেই ট্যাবুকে ভাঙাই এখন একমাত্র লক্ষ্য। এই লক্ষ্যে গা ভাসাতে চলেছে নতুন ধারাবাহিক ওগো নিরুপমা। দিন কতক আগেই মুক্তি পেয়েছিল প্রোমো। যাতে বেড়েছিল দর্শকের কৌতূহল। আগামী ৫ অক্টোবর থেকে শুরু হতে চলেছে এই ধারাবাহিক। আবির রায় চৌধুরী মোহিনিজ মেকওভার ব্র্যান্ডের মালিক। 

আরও পড়ুনঃকঠোর পরিশ্রমে ওয়েট লস নাকি ফোটোশপ করে স্লিম হওয়া, ঐন্দ্রিলার ছবিতে জল্পনা তুঙ্গে

অন্যদিকে নিরুপমা কাজ করেন একটি লোনের কোম্পানিতে। অত্যন্ত ড্যাশিং হিরোর সঙ্গে এই মেয়ে অত্যন্ত বেমানান, আর সেটাইকেই হাতিয়ার করেছে চিত্রনাট্যকার। ওগো নিরূপমা ধারাবাহিকটির গল্প এই নিয়েই এগোবে। অন্যান্য ধারাবাহিকে যে মেকওভার দেখানো হয়, তা এই ধারাবাহিকে দেখানো হবে কিনা সেটাই এখন দেখার বিষয়। গৌরব রায়চৌধুরি রয়েছেন নায়কের ভূমিকায়। অন্যদিকে অর্কযা আচার্য অভিনয় করবেন নায়িকার ভূমিকায়।

আরও পড়ুনঃআর জিমে গিয়ে ঘাম ঝড়ানো নয়, সাইকলিংয়েই রয়েছে মেদহীন হওয়ার উপায়, মানছেন দেবলীনা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

😇🙏🏻🙏🏻 CHOLO NOTUN KORE PALTAI.. #starjalsha #hotstar #disney

A post shared by GOURAB ROY CHOWDHURY (@gourab_official) on Sep 22, 2020 at 11:32pm PDT