সম্পর্কের জেরে একে অন্যের সঙ্গে দীর্ঘদিন জুটি বেঁধেছেন, রিল লাইফ থেকে রিয়েল লাইফে। টলিউডের লাভবার্ড বললেও খুব একটা ভুল হবে না। তাঁরা হলেন অভিনেতা বনি সেনগুপ্ত ও  কৌশানী মুখ্যপাধ্যায়। তবে সম্প্রতি তাঁদের পরিবারের সমীকরণটা গিয়েছে পাল্টে। যেখানে কৌশানী ও ববির মা যোগ দিয়েছেন তৃণমূলে ঠিক সেই সময়ই বনি বেছে নিয়েছিল বিজেপি। তবে সম্পর্কের পালাবদল এই মুহূর্তে একেবারেই হয়নি। 

আরও পড়ুন- 'পা -মাথা ভাঙা, ভাঙেনি হৃদয় মমতার', বহিরাগত ইস্যু থেকে বাঁচতে 'ভাদুড়ি' পরিচয় টানলেন জয়া 

তার প্রমাণ এবার প্রকাশ্যে। সদ্য ভাইরাল হয়ে উঠেছে কৌশানীর এক ভিডিও। যেখানে তাঁকে দেখা গিয়েছিল তুই সম্বোধনে কথা বলতে। মুহূর্তে এই ভিডিও হয়ে ওঠে ভাইরাল। যেখানে কৌশানী বলছে, বাড়িতে মা বোনেরা আছে, ভোটটা ভেবেচিন্তে দিবি। এই ভিডিও নিয়েই এখন কড়া সমালোচনার মুখে কৌশানী। একদিন এই কৃষ্ণনগরের প্রার্থী ছিলেন তাপস পাল। তাঁর মুখেও এমনই অসংলগ্ন কথা শোনা যে, এই প্রসঙ্গ তুলে ব্যপক ট্রোল করা হয় কৌশানীকে। 

বিপক্ষের পার্টিতে রয়েছে কৌশানীর বন্ধু বনি। কিন্তু এমনই পরিস্থিতিতে তিনি চুপ থাকতে পারলেন না। এক সংবাদ মাধ্যমের কাছে মুখ খুলে জানালেন, কৌশানীর একটু ভিডিও কেটে তা ভাইরাল করে দেওয়াটা বিজেপিকে মানায় না। অথচ তাঁরই কথায় এই দলের সকলেই বেশ ভালো, তাঁকে গুরুত্বও দিচ্ছে। ফলে বোঝাই যায়, পরিবারের ময়দানে রাজনীতি নয়, সেটা বাড়ির দরজায় বাইরেই রাখতে বেশি পছন্দ করেন বনি। যার জেরে নিজের দলের বিপক্ষেও কথা বলতে পিছু পা হননি তিনি।