Asianet News BanglaAsianet News Bangla

ওয়েব দুনিয়া ছেড়ে বড়পর্দায় নতুন ইনিংস শুরু করছেন বং গাই, জুটি বাঁধছেন 'রানিমা'-র সঙ্গে

ওই ছবিতে কিরণের বিপরীতে দেখা যাবে 'রানি রাসমণি' খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে। ছবির কথা স্বীকার করে নিয়েছেন পাভেল নিজেই। তবে ছবির নাম ও বিষয় সম্পর্কে এখনও কিছু জানাননি তিনি। 

bong guy will shared screen with actress ditipriya roy in the next film of pavel bmm
Author
Kolkata, First Published Sep 19, 2021, 7:36 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বাংলার অত্যন্ত জনপ্রিয় ইউটিউবার বং গাই। তাঁর আসল নাম কিরণ দত্ত। নেটিজেনদের কাছে অবশ্য তিনি বং গাই নামেই বেশি পরিচিত। ইউটিউবের পর এবার বড়পর্দায় নতুন ইনিংস তৈরি করতে চলেছেন তিনি। পরিচালক পাভেলের পরবর্তী ছবিতে অন্যতম কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে তাঁকে। আর বড়পর্দায় এই ছবি দিয়েই হাতেখড়ি দিতে চলেছেন তিনি। 

তবে বড়পর্দায় প্রথমবার হলেও বং গাই অভিনয় জগতে পা রেখেছেন অনেক আগেই। কিছুদিন আগেই ওয়েব সিরিজে অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। কনফিউজড পিকচার পরিচালিত এবং প্রযোজিত দ্বিতীয় ওয়েব সিরিজে দেখা গিয়েছিল তাঁকে। আর ওয়েব সিরিজের পর এবার তাঁর লক্ষ্য বড়পর্দা। সেই ছবিতে আরও চমক রয়েছে। 

আরও পড়ুন- চেনা শরীরী ভাঁজে নেটদুনিয়ায় আগুন, দুপুর ঠাকুরপো-দের মনে পুজো লুকে ঝড় তুললেন স্বস্তিকা

bong guy will shared screen with actress ditipriya roy in the next film of pavel bmm

ওই ছবিতে কিরণের বিপরীতে দেখা যাবে 'রানি রাসমণি' খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে। ছবির কথা স্বীকার করে নিয়েছেন পাভেল নিজেই। তবে ছবির নাম ও বিষয় সম্পর্কে এখনও কিছু জানাননি তিনি। কয়েকদিনের মধ্যেই সেই বিষয়ে ঘোষণা করবেন বলে জানিয়েছেন। আর এই ছবিতে যে কিরণ ও দিতিপ্রিয়া থাকছেন সেই কথাও স্বীকার করেছেন পরিচালক। 

আরও পড়ুন- কোটি কোটি টাকা সম্পত্তির লোভে বিয়ে, এবার সমাপ্তি চাই শিল্পার, তবে কি দাম্পত্যে ইতি রাজের সঙ্গে

তবে এই ছবির জন্য কিরণকেই কেন বেছে নিলেন পাভেল? এর উত্তরে পরিচালক জানিয়েছেন, "ও কেমন অভিনয় করে সেটা তো পর্দায় ওঁর কাজ দেখে দর্শক বলবে। তবে ওঁর মধ্যে ব্রাইট কিছু মনে হয়েছে বলেই ওকে নিয়েছি।" এছাড়া এই ছবি নিয়ে দিতিপ্রিয়ার সঙ্গেও কথা হচ্ছে পাভেলের। 

bong guy will shared screen with actress ditipriya roy in the next film of pavel bmm

আরও পড়ুন- যশ কি সমকামী, নুসরতকে ছেড়ে এ কার সিঁথিতে সিঁদুর পরালেন অভিনেতা, ছবি দেখলে আঁতকে উঠবেন

আর পাভেলের এই ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে খুব খুশি দিতিপ্রিয়াও। পাশাপাশি দিতিপ্রিয়া ও কিরণের ছবির কথা শুনে খুশি তাঁদের অনুরাগীরাও। প্রিয় অভিনেতা ও অভিনেত্রীকে বড়পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন তাঁরা। তবে এই নতুন জুটি দর্শক মনে কতটা সাড়া ফেলতে পারে এখন সেটাই দেখার।

BJP Leader Anupam Hazra attack TMC after Babul Supriyo joins TMC RTB

BJP Leader Anupam Hazra attack TMC after Babul Supriyo joins TMC RTB

Follow Us:
Download App:
  • android
  • ios