হাতে আর মাত্র কয়েক মুহূর্ত। ফলেই প্রস্তুতি এখন জোর কদমে। সকাল থেকেই ব্যস্ত টলিউডের নব দম্পতি।  আজই তাদের রিসেপশন। সকাল সকাল পৌঁচ্ছে গেলেন এই দম্পতি ইস্কনের রথের নিমন্ত্রণ রক্ষা করতে। সেখান থেকেই সোজা হাজির হোটেলে। যেখানে সেজে উঠছে নুসরতের রিসেপশনের আসর। অনুষ্ঠান উপলক্ষ্যে উপহারের কেক পৌঁচ্ছে গেল নুসরতের কাছে। নুসরত, নিখিলের বিয়ের ছবির কোলাজ দিয়ে সেজে উঠল কেক। বন্ধুর তরফ থেকে সেই কেক রিসেপশনের দিন পেয়ে বেজায় খুশি নুসরত।  সেই ছবি শেয়ার করলেন নুসরত নিজের সোশ্যাল পেজে। সঙ্গে বন্ধুকে ধন্যবাদও জানাতে ভুললেন না তিনি।

বৃহস্পতিবার, বিকেলেই সেজে উঠবে রয়্যাল। থিমের মোড়কে নতুন আমেজে আবারও জমবে আসর। তবে নুসরত জাহান এখন কেবলই তারকা নন। ফলেই অতিথির তালিকায় লম্বা লিস্ট। তারকাদের সঙ্গে নিমন্ত্রিত হলেন নেতা মন্ত্রীরাও। তাদের ঘিরেই আজ শহর কলকাতায় চাঁদের হাট। 

এরই মাঝে সকল ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে নিলেন সাংসদ। বিয়ের পর এবার রিসেপশনের পালা, কেমন ভাবে সেজে উঠবেন নায়িকা, তার হদিশ মেলেনি এখন, পোশাকের বিষয় সিদ্ধহস্ত নিখিল, তারই ব্যবসার আঙ্গিকে সেজে উঠছে হোটেল। থাকছে সেলাই মেশিন, সুঁতো, প্রভৃতি। তাদের রিসেপশনের নয়া লুকে প্রকাশ্যে আসার অপেক্ষায় এখন ভক্তরা।