পঞ্চাশ শতাংশ দর্শকাসন নিয়ে খুলছে প্রেক্ষাগৃহে। সিনেমা হলে খোলার অনুমতি দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইট করে এই সুখবরটি জানালেন তিনি। ১৫ অক্টোবর থেকে প্রেক্ষাগৃহ খোলার খবর প্রকাশ্যে আসতেই একগুচ্ছ টলিউড ছবি নিয়ে হাজির অভিনেতা, অভিনেত্রী এবং পরিচালক প্রযোজকরা। পুজোয় সিনেমা হলে মুক্তি পাবে কোয়েল মল্লিক, মিমি চক্রবর্তী, যশ দাশগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্যের ছবি। একের পর এক পুজো রিলিজ নিয়ে হাজির বাংলা চলচ্চিত্র জগৎ। 

আরও পড়ুনঃওয়াইট বিউটি মনামী, অভিনেত্রীর সৌন্দর্যে বাড়ল দার্জিলিংয়ের শোভা

তালিকায় রয়েছে কোয়েল মল্লিকের 'রক্ত রহস্য'। মা হওয়ার পর এই প্রথম ছবি নিয়ে প্রেক্ষাগৃহে আসছেন কোয়েল। সৌকর্য ঘোষালের পরিচালিত সুরিন্দর ফিল্মস প্রযোজিত আসছে এই থ্রিলার। রয়েছে 'এসওএস কলকাতা'ও। যশ দাশগুপ্ত নুসরত জাহান স্টারার এই অ্যাকশন থ্রিলার নিয়ে আসছেন পরিচালক অংশুমান প্রত্যুষ। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মিমি চক্রবর্তীও। এছাড়া পুজোয় মুক্তি পাবে অনির্বাণ বন্দ্যোপাধ্যায় এবং মিমির 'ড্রাকুলা স্যার'। পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক দেবালয় ভট্টাচার্য। 

আরও পড়ুনঃরবিঠাকুরের ছোঁয়াতেই ফুটে উঠল নতুন প্রেম, ঘনিষ্ঠতায় মজে দর্শনা-অর্জুন

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#RawktoRawhoshyo Releasing This Puja! #Pujo2020 @surinderfilms @soukaryaghosal

A post shared by Koel Mallick (@yourkoel) on Sep 30, 2020 at 10:39am PDT

আরও পড়ুনঃরাতের অন্ধকারেই লুকিয়ে মিথিলার ভালবাসা, রুফটপ পার্টিতেই খুঁজে পেলেন সেই প্রেম

এর পাশাপাশি তালিকায় রয়েছে, বনি সেনগুপ্ত এবং ঋত্বিকা সেনের রোমান্টিক ড্রামা 'লাভ স্টোরি'। লকডাউনের ঠিক আঘেই মার্চ মাসের ৬ তারিখ মুক্তি পেয়েছিল 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি'। মার্চ মাসেই লকডাউনের জেরে বন্ধ হয়ে যায় প্রেক্ষাগৃহে। যার জেরে ছবিটি সফলতার মুখ দেখলেও তা দীর্ঘস্থায়ী হয়নি। এবার প্রেক্ষাগৃহে ফের মুক্তি পাবে ঋতাভরী চক্রবর্তী এবং সোহম মজুমদার অভিনীত এই ছবি। কার্নিভাল সিনেমার ম্যানেজিং ডিরেক্টরের কথায়, তারা সমস্ত নিয়মাবলী মেনেই খুলছেন। অনলাইন বুকিংয়ের বিষয়গুলি নিয়েও ভাবনা চিন্তা করছেন তারা।   

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Here presenting the #FirstLookPoster of #SOSKolkata @jarek_entertainment @pratyush_prod

A post shared by Ena Saha (@ena1996gemini) on Jul 7, 2020 at 4:30am PDT