মিথিলার রূপে মুগ্ধ এপার বাংলা থেকে ওপার বাংলা। তাঁর স্নিগ্ধতায় মিশে গিয়েছে কবিতার ছন্দ। বিনা মেকআপেই সৌন্দর্যের ভিন্ন রূপ তুলে ধরার ক্ষমতা রাখেন এই বাংলাদেশি সুন্দরী। মিথিলার লাবণ্যে মন জুড়িয়ে যায় নেটিজেনের। ভক্তদের চোখ ধাঁধায় তাঁর খোলা চুলে। সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে ওঠেন এক পোস্টেই। রফিয়ত রসিদ মিথিলা। নাম শুনলে উত্তেজিত হয় ওঠে ভক্তমহল। নেটদুনিয়ার তারকাদের কেবল গ্ল্যামারাস ফোটোশ্যুট, টিকটক ভিডিও এছাড়া মজার ভিডিও কিংবা পোস্টে থেকে যায় একঘেয়েমি। সেখানেই নতুনত্য নিয়ে হাজির হন মিথিলা। 

আরও পড়ুনঃরবিঠাকুরের ছোঁয়াতেই ফুটে উঠল নতুন প্রেম, ঘনিষ্ঠতায় মজে দর্শনা-অর্জুন

সম্প্রতি মিথিলার সৌন্দর্য নয় তাঁর মাতৃত্বে মুগ্ধ হল গোটা নেটদুনিয়া। মেয়ে আয়রাকে নিয়ে সময় কাটাচ্ছেন শান্তিনিকেতনে। সেখানে একটি রুফটপ পার্টির ভিডিও পোস্ট করলেন মিথিলা। যেখানে তাঁর পরিচিত মহলের কয়েকজন গান বাজনা করছেন। এই হল মিথিলার কাছে নিখাঁদ ভালবাসা। পরিচিত মানুষ এবং তাদের সঙ্গে কাটানো মুহূর্ত। এছাড়া সাইকেল নিয়ে শান্তিনিকেতনের এক মাঠে খেলছেন মিথিলা, সেই ছবি ভিডিও প্রকাশ্য এসেছে। হলুদ রঙের শাড়িতে দেখা গিয়েছে মিথিলাকে।

আরও পড়ুনঃওয়াইট বিউটি মনামী, অভিনেত্রীর সৌন্দর্যে বাড়ল দার্জিলিংয়ের শোভা

আরও পড়ুনঃUnlock 5, খুলছে সিনেমা হল, পুজোয় মুক্তি পাচ্ছে একগুচ্ছ বাংলা ছবি

কালো স্লিভলেস ব্লাউজের সঙ্গে টিউনিং করেছিলেন বাংলাদেশি সুন্দরী। অন্যদিকে নীল পোশাকে দেখা যাচ্ছে আয়রাকে। শর্টস এবং নীল টপে মায়ের সঙ্গে খেলে বেড়াচ্ছে আয়রা। মা-কে আয়রা সাইকেল চালানো শেখাচ্ছে কি। এমনটাই মনে হচ্ছে মিথিলার শেয়ার করা ছবিগুলি দেখে। মায়ের সাইকেলের পিছনে মাঠে দৌঁড়ে বেড়াচ্ছে আয়রা। মা ও মেয়ের অ্যালবামে মন ভরেছে সাইবারবাসীদের। তবে মিসিং সৃজিত মুখোপাধ্যায়। সৃজিতের অনুপস্থিতিতে মা-মেয়ের মজার মুহূর্তে এখন নেটিজেনদের বড়ই প্রিয় হয়ে উঠেছে।