Asianet News BanglaAsianet News Bangla

COVID 19 In Tollywood: করোনায় আক্রান্ত এবার সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সোশ্যাল মিডিয়ায় জানালেন খবর

করোনায় আক্রান্ত (COVID 19) টলিউড সুপারস্টার (Tollywood Star) প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। গত কয়েকদিন ধরেই একর পর এক সেলেবদের কোরনায় আক্রান্ত হওয়ার খবর মিলছে। এবার করোনায় আক্রান্ত হয়ে ঘরবন্দি হলেন টলিউডর বুম্বাদা (Prosenjit Chatterjee)।

covid 19 positive actor prosenjit chatterjee bjc
Author
Kolkata, First Published Jan 12, 2022, 5:22 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনায় আক্রান্ত (COVID 19) টলিউড সুপারস্টার (Tollywood Star) প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। গত কয়েকদিন ধরেই একর পর এক সেলেবদের কোরনায় আক্রান্ত হওয়ার খবর মিলছে। এবার করোনায় আক্রান্ত হয়ে ঘরবন্দি হলেন টলিউডর বুম্বাদা (Prosenjit Chatterjee)। বুধবার সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন সেই খবর। নিজের সোশ্যাল পেজে এই খবর শেয়ার করে তিনি লেখেন, দুর্ভাগ্য বশত তিনি করোনায় আক্রান্ত, ডাক্তারের পরামর্শ নিয়েছেন তিনি, বাড়িতেই রয়েছেন আইসোলেশনে। সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট চোখে পড়া মাত্রই তাঁর দ্রুত আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্টে ভরিয়ে দিল ভক্তমহল। 

দিনভর একের পর এক সেলিব্রিটির (Tollywood Celebrity) করোনায় আক্রান্ত হওয়ার খবর আসছে সামনে, তেমনই করোনায় আক্রান্তের খবর শেয়ার করেছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র ।  এই খবর প্রকাশ্যে আসতেই সকলেই অভিনেতারর দ্রুত আরোগ্য কাম্য করে। দিনভর একের পর এক সেলেবের করোনায় আক্রান্ত হওয়ার খবর সামনে আসছে। টলিউডে (Tollywood Celebrity) সেলেব মহলে করোনার দাপট। গত কয়েকমাস ধরে রমরমিয়ে চলছিল ছবির কাজ, চলছিল সিনে দুনিয়া চেনা ছন্দে, এমনই অবস্থায় বছরের শুরুতে করোনার কোপে নাজেহাল বিভিন্ন সেক্টর। একের পর এক সেলেবের করোনায় আক্রান্ত হওয়ার খবর উঠে আসছে সামনে।

 

 

বুধবারই সামনে আসে স্বস্তিকা মুখোপাধ্যায়, রূপম ইসলামের করোনায় আক্রান্ত হওয়ার খবর। যদিও শ্যুটিং বন্ধ নিয়ে এখনই কোনও খবর সামনে আসেনি, তবে বেশ কিছু ছবির কাজ বর্তমানে স্থগিত করে রাখা হয়েছে, অন্যদিকে ধারাবাহিকের কাজ চলছে রমরমিয়ে, যদিও সিনে জগতে করোনার ছাপ বর্তমান, এর মধ্যেই আক্রান্ত হওয়ার খবর মিলেছে সৃজিত মুখোপাধ্যায়, জিৎ গঙ্গোপাধ্যায়ের, তারই মাঝে খবর মিলেছিল পার্নো মিত্রের (Parno Mitra)  আক্রান্তের। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও (Subhashree Ganguly) করোনায় আক্রান্ত হয়েছে। করোনা থাবা বসিয়েছিল দেব-রুক্মিনীর দেহেও, ঋদ্ধি সেন থেকে শুরু করে ইমন, অরিজিৎ সিং আক্রান্ত করোনায়।  এর মধ্যেই আক্রান্ত হওয়ার খবর মিলেছে সৃজিত মুখোপাধ্যায়, জিৎ গঙ্গোপাধ্যায়ের, তারই মাঝে খবর মিলেছিল পার্নো মিত্রের আক্রান্তের।

কেবল টলিউড নয়, বলিউড থেকে শুরু করে দক্ষিণী ছবির স্টারদের মধ্যেও ছড়িয়ে পড়েছে করোনা সংক্রমণ। তারই মাঝে কোনও মতে সতর্কতা মেনে কাজ চালানোর চেষ্টায় মরিয়া সেলেব মহল। 

Follow Us:
Download App:
  • android
  • ios