আজ কোজাগরী লক্ষ্মীপুজো। প্রতিবছর পরম নিষ্ঠার সঙ্গে কোজাগরী পূর্ণিমার দিন লক্ষ্মীদেবীর আরাধনায় মেতে ওঠেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। তবে এবছর করোনায় আক্রান্ত হয়ে এই উৎসব থেকে অনেকটাই দূরে থাকতে হবে অভিনেত্রীকে। তবে মা কে ছেড়ে দূরে কী আর থাকা যায়। শরীর খারাপের মধ্যেও মা লক্ষ্মীকে নিজের হাতে সাজালেন অপরাজিতা। নিপুণ দক্ষতার সঙ্গে পরম সযত্নে মা-কে সাজিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন-৯ বছরের ছোট অভিনেতার সঙ্গে যৌনতায় লিপ্ত ঐশ্বর্য, ঘনিষ্ঠতা দেখে রেগে আগুন হয়েছিল বচ্চন পরিবার...

সম্প্রতি  ইনস্টাগ্রামে নিজের হাতে সাজানো মা লক্ষ্মীর ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। এর পাশাপাশি ক্যাপশনে লিখেছেন,'আমার মা কে ঠিক সাজাতে পেরেছি'। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে অপাদির এই লক্ষ্মী প্রতিমার ছবি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

আমার মা কে ঠিক সাজাতে পেরেছি

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita) on Oct 29, 2020 at 11:05am PDT

 

প্রতিবছরই জাঁকজমক ভাবে এই লক্ষ্মীদেবীর আরাধনায় মেতে ওঠেন অপরাজিতা। এবছর তা আর হল না। কারণ করোনা আবহে এবার সবেতেই বাধা। তার উপর নিজেই কোভিড-১৯ -এ আক্রান্ত হয়েছেন। যদিও তাতে কিছু থেমে নেই। করোনায় আক্রান্ত হলেও মা-কে নিষ্ঠাভরে মন ভরে সাজিয়েছেন অভিনেত্রী। প্রতি বারের ন্যায় শাড়ি, গয়নায় মাকে সাজিয়ে তুলেছেন সকলের প্রিয় অপা দি। কয়েকদিন আগেই জ্বর হয়েছিল অভিনেত্রীর। তারপর শরীরটা খারাপ হওয়াতেই কোভিড টেস্টের সিদ্ধান্ত নেন অপরাজিতা। টেস্টের রেজাল্ট আসতেই জানা যায় করোনায় আক্রান্ত হয়েছেন তিনি।সূত্রের খবর,  তিনি একাই নন তার পরিবারের অনেকেই  করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলেই জানা গেছে। চিকিৎসকদের পরামর্শে তিনি আপাতত হোম আইসোলেশনেই রয়েছেন।