সকল ব্যাস্ততার মধ্যেই ব্যালন্স। ১২ তারিখ ভোট ময়দানের কাজ শেষ করতে না করতেই দুদিনের মাথায় ছবির কাজও শেষ করলেন অভিনেতা দেব। ভোটের প্রচার চলাকালীনই পাল্লা দিয়ে চলছিল ছবির প্রচার। দিন রাত পরিশ্রমে তৈরি কিডন্যাপ নিয়ে প্রথম থেকেই আশাবাদী অভিনেতা। ছবি মুক্তির আগে হাতে মাত্র আর কয়েকটা দিন। তাই তড়িঘড়ি এবার ডাবিং-এর কাজও সারলেন দেব। পরিচালক রাজা চন্দর উপস্থিতিতেই স্টুডিওতে মঙ্গলবার শেষ হয় ছবির ডাবিং পর্ব। আর কাজ শেষ করা মাত্রই সোশ্যাল মিডিয়াতে সেই খবর ছবি সহ পোস্ট করেন অভিনেতা।

Finished dubbing of #KIDNAP.....now let’s hope for the best .#Eid2019 pic.twitter.com/c9ng5vUdVX

— Dev (@idevadhikari) May 14, 2019

 

ইতিমধ্যেই ছবির ট্রেলার দর্শকের মন জয় করেছে। কিডন্যাপের প্রেক্ষাপটে তৈরি এই ছবিতে দেব-রুক্মিনী জুটিকে দেখে বেজায় আশাবাদী দর্শক। রোমান্স ও থ্রিলার মিশ্রিত কিডন্যাপের গানই প্রকাশ্যে আসে সোশ্যাল মিডিয়ায়। জিৎ গাঙ্গুলী পরিচালিত গান ওই ডাকছে আকাশে দেব রুক্মিনী রসায়ণ নজর কারে দর্শকের। তবে রুক্মিনীর মতে, ছবিতে গানটি দেখতে যতটা সুন্দর ততটাই কষ্টের ছিল শ্যুটিং। এই প্রথম এমন পরিস্থিতিতে শ্যুটিং করি, যে সকল নায়িকারা এমন মরুভূমিতে, এত গরমে সুন্দর ভঙ্গিমায় শ্যুটিং করেন তাদের প্রণাম।

 

এরই দুসপ্তাহের মাথায় আমি তোমাকে ভালোবাসি গানটি মুক্তি পায়। যা ইতিমধ্যেই ৪মিলিয়ন ভিউ ছাড়িয়েছে। ঈদেই মুক্তি পাবে এই ছবি, তাই শেষ মুহুর্তের প্রস্তুতি ব্যস্ত পুরো কিডন্যাপ টিম।