ভ্যালেন্টাইন উইক চলছে। সপ্তাহভর চলবে প্রেমের নানা উৎসব। পালন করা হবে প্রতিটি দিন। টেবি বেয়ার ডে, রোজ ডে, প্রপোজ ডে, চকোলেট ডে, কিস ডে, হাগ ডে। কিছুই বাদ যাচ্ছে না। প্রপোজ ডে, রোজ ডে ইতিমধ্যে সেরে ফেলেছে প্যাশিনেট লাভাররা। তাদের মতই তারকাদের মধ্যেও ভ্যালেন্টাইন উইক নিয়ে অত্যন্ত উন্মাদনা। 

কখনও প্রপোজ ডে পালন করছেন তাঁরা, তো কখনও রোজ ডে। এবার পালা ছিল চকোলেট ডে-র। অভিনেত্রী দর্শনা বণিক চকোলেট ডে পালন করলেন নিজের কায়দায়। যেখানে হাতে চোকেলট কেক নিয়ে দাঁড়িয়ে তিনি। একটি পুরনো ফোটোশ্যুটের ছবি শেয়ার করেছেন দর্শনা। কেক নিয়েই ছিল ফোটোশ্যুটটি। কথায় আছে, পুরনো চাল ভাতে বারে। সেই পন্থায় মেনে চললেন দর্শনা। 

আরও পড়ুনঃএই রাতের অপেক্ষাতেই ছিলেন নীল ও তৃণা, ভিডিওতে ঘনিষ্ঠতায় মজলেন নবদম্পতি

 

সবুজ রঙের ববি প্রিন্টেড ড্রেস ও ব্যান্ডানা পরে হাতে কেক নিয়ে পোজ দিয়েছেন তিনি। সেই ছবির সঙ্গে ক্যাপশনে লিখেছেন, "চকোলেট ডে-তে চকোলেট কেক হলে কেমন হয়।" ছবিটি চট করে দেখার পর যে কেউ ভাববে বিশেষ কোনও মানুষ দর্শনাকে চকোলেট ডে-তে ভালবেসে কেক উপহার দিয়েছে। তবে তেমনটা একেবারেই নয়। যদিও অভিনেত্রীর পাগল প্রেমিক অনেকেই। অর্থাৎ ভক্তরা তাঁকে সর্বদা উপহার দেওয়া জন্য প্রস্তুতই থাকেন। তবে এখন দর্শনা হ্যাপিলি সিঙ্গল।