'কৃষ্ণকলি' ধারাবাহিকের অভিনেতা নীল ভট্টাচার্য এবং 'খড়কুটো'-র অভিনেত্রী তৃণা সাহা বিয়ের বন্ধনে আবদ্ধ হতেই চলছে শুভেচ্ছা, ভালবাসা ও আশীর্বাদের পর্ব। বিয়ের বিভিন্ন ছবি নেটদুনিয়ায় ক্রমশ ভাইরাল হয়ে চলেছে। বিয়ের তারিখ ঘোষণা করার পর থেকে গত দু'মাস ধরে নীল ও তৃণার বিয়ে নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনা ছিল তুঙ্গে। 

সেলেব জুটি থেকে সেলেব দম্পতি, নতুন পথচলা শুরু করেছেন তাঁরা। একাধিক টলি ও টেলি তারকারা তাঁদের শুভেচ্ছা জানিয়ে চলেছে। নীল এবং তৃণার পোস্ট ওয়েডিং ছবিও রীতিমত ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। বিয়ের বিভিন্ন আচারানুষ্ঠানের ছবি, ভিডিও পোস্ট করেছেন তাঁরা। বিয়ের পর তৃণার সঙ্গে প্রথম রিল ভিডিও পোস্ট করলেন নীল। যদিও ভিডিওটি পুরনো। সেই সময় তৃণা তাঁর প্রেমিকাই। বলিউডি কায়দায় প্রেমালাপ চলল তাঁদের রিল ভিডিওতে। 
 

আরও পড়ুনঃজামাইবাবুর সঙ্গে রুফটপে দেদার নাচ ঋতাভরীর, বাগদান পর্বের ক্যানডিড মুহূর্ত ভাইরাল

 

'শিবায়' ছবির গান 'দ্যোয়ারখাস্ত'-এ একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত নীল ও তৃণা। লাল রঙের শাড়িতে তৃণা এবং লাল শেরওয়ানিতে নীল। ফিল্মি রূপে তাঁদের পেতেই ভক্তরা বেজায় খুশি। বিয়ের পর তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সকলের কৌতূহল আরও বেশি বেড়ে গিয়েছে। ঘনঘন নবদম্পতিকে স্টক করে চলেছে তারা। সেখান থেকেই নজরে আসছে এই নানা ভিডিও, ছবি। দিন কতক বাদেই অনুষ্ঠিত হবে গ্র্যান্ড রিসেপশনে। সেই অপেক্ষায় রয়েছে অনুরাগীরা।