বরাবরই সাহসি পোশাক ও হটলুকে ধরা দিয়ে থাকেন দর্শনা বনিক। তাঁর নেট দুনিয়ায় উষ্ণ আবেদনেই বুঁদ থাকে ভক্তমহল। সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ দর্শনা। সে ট্রেন্ডের ঝড়ে পা মিলিয়ে হোক বা কোনও হট পোজে মডেলিং-এর ফোটোশ্যুটই হোক। ভক্তদের সঙ্গে মাঝে মধ্যেই ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন দর্শনা। ঝড়ের বেগে তা হয়ে ওঠে ভাইরাল। এবারও হল না তার ব্যতিক্রম। 

আরও পড়ুন- বিজ্ঞাপনে নয়, বাস্তবে কোন প্রোডাক্ট ব্যবহার করে ঐশ্বর্য ধরে রেখেন সৌন্দর্য্য, ফাঁস তথ্য

বর্তমানে নেট দুনিয়ায় ডোন্ড রাশ চ্যালেঞ্জ-এর ঝড়ে মত্ত। সকলেই এই নিয়ে ভিডিও পোস্ট করছে। সেলেব মহলের এই নয়া ট্রেন্ডের জোয়ারে এবার সামিল দর্শনাও। তিনিও এই গানের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতে উপস্থিত। পরণে একটি ওয়ানপিস। গোলাপি রঙে হটনেস যেন আরও বেশি নজর কাড়ে। তবে নেটিজেনদের একাংশের বেজায় আপত্তি দর্শনার এই পোশাক নিয়ে। 

 

 

প্রকাশ্যে প্রশ্ন করে বসলেন, অন্তর্বাস পরেননি কেন! পেছনে অনেকটা অংশই খোলা, এবং কাটিং সাইড দিয়ে পৌঁছে গিয়েছে বক্ষযুগল পর্যন্ত। হাত উপরে তুলতেই স্পষ্ট বোঝা গেল স্তন। এতেই ওঠে প্রশ্নের ঝড়, তবে কি অন্তর্বাস ছাড়াই এই ভিডিও শ্যুট করলেন দর্শনা, এই ভাবনাতেই এখন মত্ত ট্রোলাররা ভিড় জমাছে দর্শনার প্রফাইলে। যদিও এই বিষয় বিন্দু মাত্র কর্ণপাত না করেই হটপোজে ভাইরাল হয়ে উঠলেন বং ডিভা।