Asianet News BanglaAsianet News Bangla

মারাঠি সাজে 'ক্লাসিক' দর্শনা, তবে কি মুম্বইয়ে প্রস্তাব বঙ্গতনয়ার ঝুলিতে

  • ছবি আঁকা থেকে জীবন্ত দর্শনা
  • মারাঠি সাজে সেজে উঠলেন অভিনেত্রী
  • এমন অবতারে আগে কখনও দেখা যায়নি তাঁকে
  • ভিডিও দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শকমহল 
Darshana Banik looks classic in an interesting video ADB
Author
Kolkata, First Published Sep 25, 2020, 11:55 PM IST

টলিউড নায়িকা দর্শনা বণিকের ভিডিও মুগ্ধ ভক্তমহল। মারাঠি সাজে সেজে উঠেছেন তিনি। একটি আঁকা ছবির থেকে অনুপ্রেরণা নিয়ে তিনি সেজে উঠেছেন মারাঠি মহিলার সাজে। যার ভিডিও প্রকাশ্যে আসতেই প্রশংসায় ভরছে সোশ্যাল মিডিয়া। প্রসঙ্গত, বহুদিন পর ছবির পর্দায় দর্শকনাকে দেখতে চলেছে দর্শকমহল। প্রকাশ্যে এল দক্ষিণী ছবি ইয়ারাক্কম আঞ্জেলের প্রথম লুক। ছবিতে প্রধান চরিত্রে রয়েছেন দর্শনা। তবে এই থ্রিলার ছবিকে কেমন চরিত্রে তাঁকে দেখা যাবে সেই নিয়ে তিনি এখনও কোনও খোলসা করেননি। তবে ইতিমধ্যেই তাঁর আগামী ছবি নিয়ে উন্মাদনা তুঙ্গে। সাধারণত দর্শনার পোস্টে নেটদুনিয়ায় আগুন ধরে। 

আরও পড়ুনঃসুশান্তের মৃত্যুর কারণ আত্মহত্যা, ফরেনসিক পরীক্ষার ফলাফলে বিস্ফোরক বিকাশ সিং

সম্প্রতি ফ্লোরাল পোশাকে নিজের মিষ্টতায় মাত দিয়েছেন তাবড় তাবড় অভিনেত্রীর গ্ল্যামারকে। এছাড়া উন্মুক্ত পিঠ, ভেজা চুলে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন দর্শনা। তাঁর এই সেমি ন্যুড ছবিতে চোখ কপালে ওঠে ভক্তদের। কখনও গোলাপি রঙের টপে তো কখনও সাদা রঙের ড্রেসে ছবি পোস্ট দর্শনা বণিকের। সাধারণ পোশাকে তাঁকে কীভাবে অসামান্য লাগে তাই ফের প্রমাণ করলেন দর্শনা। সম্প্রতি নিজেকে এমন সাজে তুলে ধরেছিলেন যেখানে তাঁকে একেবারে ঐশ্বর্য রাইয়ের মত দেখাচ্ছে। 

আরও পড়ুনঃথিয়েটার, স্পা, রেস্তোরাঁ, কোভিড কোপে বন্ধ হয়ে যাওয়া সমস্ত বিলাসিতা ফিরিয়ে আনছে বিগ বস

আরও পড়ুনঃসঙ্গীত জগতের এক যুগের অবসান, এসপি বালাসুব্রমণিয়মের প্রয়াণে বলিুডের শোকপ্রকাশ

লাল রঙের শাড়ি, ভারি গয়না, হালকা মেকআপ। তাতেই তাঁকে 'যোধা আকবর'র যোধা বাইয়ের মত দেখতে লাগছে তাঁকে। এমনই দাবি ছিল ভক্তদের। দর্শনার পোস্ট মানেই নিমেষে ভাইরাল। এই ছবিতেই লাইকের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। দিন কতক আগে রিলস-এ 'জারা জারা' গানে ভিডিও করে পোস্ট করেছিলেন তিনি। যাতে ঘাম ঝড়ছে নেটিজেনের। লো নেক ব্লাউজ, ভেজা চুল, কোমড়ের ভাঁজ, নিমেষে বাজিমাত দর্শনার। তাঁর গ্ল্যামারের কাছে যে বলিউডের নায়িকারাও ফেল তা এই ভিডিও দেখে স্পষ্ট হয়ে গিয়েছে। লাইকের বন্যা বয়ে চলেছে পোস্টে। 

Follow Us:
Download App:
  • android
  • ios