নীল-তৃণার বিয়েতে চাঁদের হাট। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি উপস্থিত ছিলেন টলিউড ও বাংলা টেলিজগতের একাধিক তারকা। সকলেই নববধূ ও বরের সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যা নীল ও তৃণার বিয়ের অ্যালবামে সেজে উঠেছে। ক্রুশাল আহুজা, অদ্রিজা রায়, দিতিপ্রিয়া রায় থেকে শুরু করে দর্শনা বণিকও উপস্থিত ছিলেন সেই রাতে। 

সেই সময়ের ছবি পোস্ট করার পরও আরও একটি ভিডিও পোস্ট করলেন দর্শনা। যেখানে সেলেব দম্পতির দিক থেকে নজর ঘুরে গিয়েছে তাঁর দিকে। লো নেক কমলা রঙের লেহেঙ্গায় সেই রাতে ধরা দিয়েছিলেন দর্শনা। স্লিভলেস লেহেঙ্গার সঙঅগে কেবল একজোরা দুলেই সেজে উঠেছিলেন তিনি। নীল ও তৃণার সঙ্গে ছবি পোস্টিংয়ের পর নিজের একটি স্লো মোশনের ভিডিও পোস্ট করেছেন দর্শনা। 

আরও পড়ুনঃবিয়ের পর সংসারে তৃণার দাপট, শ্বশুড়বাড়িতে পা রাখতেই প্রমাণ করে দিলেন নীলের নববধূ

 

যেখানে ক্যাটরিনা কাইফ এবং অক্ষয় কুমার অভিনীত 'সিং ইজ কিং' ছবির গান 'তেরি ওর'-এ রিল ভিডিও বানিয়েছেন। ক্যামেরার দিকে হেঁটে আসতে আসতে সামনে এসে নায়িকার মত টার্ন দিলেন কয়েকবার। ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে চারিদিকে। দর্শনাকে এমন রূপে আগে দেখা গেলেও তাঁকে সর্বদাই অসামান্য লাগে। এই ভিডিওতে নতুন করে সকলের মন জিতে নিলেন অভিনেত্রী। তাঁর হালকা মেকআপেই মুগ্ধ হয়েছে সাইবারবাসী।