গতকালই সাতপাকে বাঁধা পড়েছেন টেলি অভিনেত্রী দেবপর্ণা চক্রবর্তী এবং শুভ্রজ্যোতি পাল চৌধুরী।  টলিপাড়ার নবদম্পতির একের পর এক ছবিতে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া।।  দীর্ঘদিনের বন্ধু শুভ্রজ্যোতি পাল চৌধুরীর সঙ্গে গাটছড়া বাঁধলেন জি বাংলার ধারাবাহিক 'নেতাজি'-র বিপ্লবী অনুপমা।  প্রি-ওয়েডিং থেকে আইবুড়োভাত, মেহেন্দি, গায়ে হলুদ, বিয়ে একের পর এক ছবিতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। লাল বেনারসি, শাখা-পলা, গা ভর্তি সোনার গয়নাতে একদম বাঙালি সাজে সেজেছিল দেবপর্ণা। বিবাহ-ডায়েরির ছবি থেকে ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 

 

 

বিয়ের আগে প্রি-ওয়েডিং এর ছবি শেয়ার করেছেন অভিনেত্রী দেবপর্ণা চক্রবর্তী। হাতে হাত রেখে সারাজীবন একসাথে পথ চলার অঙ্গীকার নিয়েছেন দেবপর্ণা- শুভ্রজ্যোতি। অন্যজদিকে লাল জামদানি শাড়ি, গায়ে সোনার গয়না পরে সেজেছিলেন অভিনেত্রী। আইবুড়ো ভাতের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। হাতে শাখা পলা পরে মেহেন্দির ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছিমছাম সাজে দিব্যি মানিয়েছে অভিনেত্রীকে। বাবা ও মাকে সঙ্গে নিয়ে শুভ্রজ্যোতি পাল চৌধুরীর নান্নিমুখের ছবিও প্রকাশ্যে এসেছে। বরের সাজে বেশ মানিয়েছে শুভ্রজ্যোতিকে। মালাবদলের পরে একে অন্যের দিকে তাকিয়ে ছবিতে পোজ দিয়েছে দেবপর্ণা- শুভ্রজ্যোতি।

 

 

আরও পড়ুন-করোনা আতঙ্কে বলিউড, মুখে মাস্ক পড়ে দেখা মিলল রণবীরের...


দীর্ঘদিন ধরেই শুভ্রজ্যোতির সঙ্গে সম্পর্ক রয়েছে দেবপর্ণার। অবশেষে চার হাত এক হল।  কিছুদিন আগেই  নিজেদের সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন দেবপর্ণা। শুভ্রজ্যোতির একটি জিম রয়েছে। যেখান থেকেই প্রথম আলাপ দেবপর্ণা- শুভ্রজ্যোতির। শুধু দেবপর্ণাই নয়, অনেক অভিনেতা-অভিনেত্রীদেরই আনাগোনা রয়েছে শুভ্রর জিমে। 'নেতাজি' ছাড়াও 'বোঝে সে বোঝে না','ভানুমতির খেল', 'স্বপ্ন উড়ান', 'পুন্য পুকুর' ধারাবাহিকেও অভিনয় করেছেন দেবপর্ণা।  এছাড়াও বাংলা সিনেমা ও ওয়েব সিরিজেও অভিনয় করেছেন দেবপর্ণা।