প্রয়াত সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্ত্রী দীপা চট্টোপাধ্যায়। রবিবার মধ্যরাতেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বেশ কিছুদিন যাবত অসুস্থ ছিলেন তিনি। ২০২০ সালে ভয়ঙ্কর করোনা পরিস্থিতি সৃষ্টি হয় গোটা বিশ্বে। তারই গ্রাসে পড়েছিলেন কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। করোনা থেকে মুক্তি মিললেও জীবন যুদ্ধে ইতি টেনেছিলেন তিনি। তখন থেকেই বেশ অসুস্থ তাঁর স্ত্রী দীপা চট্টোপাধ্যায়। 

আরও পড়ুন- ১২২ তলায় বসে সোনায় মোড়া কফিতে চুমুক, বুর্জ খালিফা-য় ব্রেকফাস্টে নজর কেড়ে ভাইরাল সানা

শরীরে নানা সমস্যার কারণে বেশ কিছু দিন ধরেই ভুগছিলেন তিনি। কিডনি কাজ করা বন্ধ করে দিয়েছিল। যার জেরে পরিস্থিতি খারাপ হওয়ায় তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়। সেখানেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। রবিবার মধ্যরাতে ২.৫৫ মিনিট নাগাদ মাকে হারান পৌলমী বসু। নভেম্বরেই তিনি পিতৃহারা হয়েছেন। তার পাঁচ মাসের মাথায় মাকে হারালেন পৌলমী। 

১৯৬০ সালে সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন দীপা চট্টোপাধ্যায়। তাঁদের সংসার জীবনে ছিল এক অদ্ভুত সমীকরণ। যা কখনই লাইম লাইতের আওতায় আসেনি। তবে সৌমিত্র চট্টোপাধ্যায় চলে যাওয়ীর পরই ক্রমেই অসুস্থ হতে থাকেন পৌলমীর মা। এক সময় কিংবদন্তী ব্যাডমিন্টন খেলোয়াড় ছিলেন তিনি। মৃত্যর সময় তাঁর বয়স ছিল ৮৩ বছর।