Asianet News BanglaAsianet News Bangla

ফুলশয্য়া-চুম্বন-গদগদ রোম্যান্স তো হল, এবার রাম্পি অনুরাগীদের জন্য খুশির খবর, ঘোষণা রাহুলের

 রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায় এবং অভিনেত্রী রুকমা রায়। যারা এখন রাম্পি নামেই পরিচিত দর্শকমহলে। দেশের মাটি- র এই জুটির জার্নিটা বেশ অন্যরকম। সম্প্রতি রাম্পি-র সকল অনুরাগীদের জন্য খুশির খবর দিলেন রাজা। আবার কী হতে চলেছে, এই নিয়েই বাড়ছে জল্পনা।

Desher Mati actor Rahul arunoday Banerjee did an announcement for rampi fans BRD
Author
kolkata, First Published Sep 2, 2021, 8:12 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

একদিকে ভালবাসা-বিয়ে-ফুলশয্যা-রোম্যান্স আর অন্যদিকে বির্তক। এই নিয়ে দারুণ ভাবে জনপ্রিয়তা বাড়ছে দেশের মাটি ধারাবাহিকের রাজা ও মাম্পির। অভিনেতা রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায় এবং অভিনেত্রী রুকমা রায়। যারা এখন রাম্পি নামেই পরিচিত দর্শকমহলে। এই জুটির জার্নিটা বেশ অন্যরকম। সম্প্রতি রাম্পি-র সকল অনুরাগীদের জন্য খুশির খবর দিলেন রাজা। আবার কী হতে চলেছে, এই নিয়েই বাড়ছে জল্পনা।

 

 

বুধবার নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে রাজা। যেখানে মাম্পির সঙ্গে বেশ ঘনিষ্ঠা অবস্থায় দেখা গেছে রাজাকে। নিদের ভালবাসার মানুষের সঙ্গে ঘনিষ্ঠ ছবি শেয়ার করে রাহুল। এবং ক্যাপশনে লিখেছেন, 'রাম্পি ফ্যানস দের সব অভিযোগ শুনতে,প্রশ্ন শুনতে,এবং আমাদের বক্তব্য জানাতে কাল আমি আর রুকমা আমার পেজ থেকে লাইভ এ আসবো ...দুপুর ২ টোয়'। 

 

আরও পড়ুুন-গুরুতর অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী সায়রা বানু, শারীরিক অবস্থা খারাপ হতেই ভর্তি করা হল ICU-তে

আরও পড়ুুন-'সঙ্গম নাকি মেক আপ', কোনটা ছাড়তে রাজি দিশা পাটানি, সপাট জবাবে কী বললেন টাইগারের প্রেমিকা

 

আজ বৃহস্পতিবার লাইভে থাকবেন রাহুল ও রুকমা। এবং এই লাইভে  নিজেরা নিজেদের বক্তব্য রাখবেন। পাশাপাসি অনুরাগীরা চাইলেও প্রশ্ন কিংবা অভিযোগ থাকলেও জানাতে পারেন। তবে রাম্পি- এই লাইভে নতুন কি ঘোষণা থাকে তার অপেক্ষায় ভক্তরা। দেশের মাটি ধারাবাহিক শুরু হওয়ার পর থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছে রাজা-মাম্পি জুটি। নানা বাধা পেরিয়েও সাতপাকে বাঁধা পড়েছেন তারা। দর্শকদের ভালবাসা উচ্ছ্বাস যেন বাঁধ ভেঙেছিল। কিন্তু কিছুদিন আগেই  চরম ট্রোলের মুখে পড়েছিল ধারাবাহিকের অন্য মুখ্য চরিত্রে শ্রুতি ওরফে  নোয়া  এবং দিব্যজ্যোতি ওরফে কিয়ান। তখনও চুপ থাকেননি রাহুল। সেবারও ফেসবুকে ট্রোল নিয়ে মুখ খুলেছিলেন অভিনেতা। এবং রাজাকে সমর্থন করতে এগিয়ে এসেছিলেন মাম্পি। এবার ফেসবুক লাইভে কী নিয়ে মুখ খুলতে চলেছেন রাম্পি জুটি, তা নিয়ে অধীর আগ্রহে বসে আসেন ফ্যানেরা।
 

Desher Mati actor Rahul arunoday Banerjee did an announcement for rampi fans BRD

Desher Mati actor Rahul arunoday Banerjee did an announcement for rampi fans BRD

Follow Us:
Download App:
  • android
  • ios