সোমবার থেকেই বিয়ের জল্পনা তুঙ্গে। চার হাত এক হতে চলেছে নুসরত জাহান ও নিখিল জৈনের। নিজের সোশ্যাল পেজে বাকদানের আংটির ছবিও শেয়ার করেছিলেন তারকা। এবার প্রকাশ্যে এল বিয়ের বিস্তারিত তথ্য। ১৯শে জুনই স্থির হয়েছে বিয়ের দিন। ঐ দিন ইস্তাবুলের সময় অনুসারে রাত সাড়ে আটটা নাগাদ বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন নুসরত।

নিমন্ত্রণ পত্র ইতিমধ্যেই পৌঁচ্ছে গেছে অনেকের হাতে। ইস্তাবুলে বিয়ের দিন নুসরতের সঙ্গে থাকবে তার কাছের বুনুয়া, অর্থাৎ মিমি চক্রবর্তী। হাতে গোনা আর মাত্র কয়েকটা দিন। তারপরই ইস্তাবুলে পৌঁচ্ছে যাবেন বর ও কনে। সূত্রের মারফৎ জানা যাচ্ছে ১৭ই জুন ইস্তাবুলে পৌঁচ্ছবেন তারা। ১৮ই জুন অনুষ্ঠিত হবে সঙ্গীত। পরিবার ও আত্মীয় সজন মিলিয়ে মোট ৭০ জন বিমান পথে পাড়ি দেবেন ইস্তাবুলে। ১৮ তারিখেই ইস্তাবুলে পৌঁচ্ছবেন তারকার আত্মীয়রা।

তবে কোনও মতেই নিরাশ হবে না শহর কলকাতা। টলিউডের বিয়ের আসরেরও সাক্ষী থাকবেন অনেকেই। ইস্তাবুল থেকে ফিরে কলকাতায় রিসেপশন পার্টি। তার আয়োজনও এখন থেকেই করে ফেলেছেন নুসরত। ৪ঠা জুলাই দিন স্থির করা হয়েছে। ইতিমধ্যে তৈরিও হয়েগেছে নিমন্ত্রনের তালিকা।

ফলে বোঝাই যাচ্ছে পরিকল্পনা চলছিল বহু দিন আগে থেকেই। নচেৎ তড়িঘড়ি এত প্ল্যানিং করা সম্ভব হয়ে উঠত না নুসরতের। এখন কেবল সকলের লক্ষ্য নববধুর লুকে নুসরতকে কবে প্রথম দেখতে পাবে তার ভক্তরা।