Asianet News BanglaAsianet News Bangla

Dev-Rukmini vacation Trip- বরফ মোড়া প্রান্তে একাকি দেব-রুক্মিনী, ছুটির মেজাজে সেলেব-জুটি

ভ্যাকেশন মুডে গা ভাসালেন দেব (Dev) -রুক্মিনী মৈত্র (Rukmini Maitra)। প্রতি বছরই বেশ ভালো একটি করে বিদেশ সফর সেরে ফেলেন তাঁরা। আফ্রিকার পর এবার তাঁদের তালিকায় উত্তর মেরুর দেশ।

Dev and rukmini maitra went for vacation trip to north pole bjc
Author
Kolkata, First Published Nov 3, 2021, 5:06 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কয়েকদিন ধরেই দেব (Dev) বা রুক্মিনীর (Rukmini Maitra) সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলে দেখা যাচ্ছে উত্তর মেরুর অনবদ্য ছবি। এবার সেই বরফে ঢাকা সফর থেকেই নয়া ছবি শেয়ার করলেন দেব। শাহরুখ খানের স্টালেই ছবি পোস্ট করতেই তা নজর কাড়ল সকলের। মুহূর্তে ভাইরাল দেব-রুক্মিনীর ট্রিপের ছবি। 

 

 

ভ্যাকেশন (vacation) মুডে দেব (Dev) রুক্মিনী (Rukmini Maitra)। টানা একটা বছর ঝড় বয়ে যাওয়ার উপক্রম। রাজনীতির (Politics) ময়দানে ভোটপর্ব (Vote) থেকে শুরু করে করোনার সঙ্গে পাল্লা দিয়ে লড়াই করে বিনোদন জগতের রাশ টেনে ধরে রাখা, একের পর এক ঝড় বয়ে গিয়েছে সাধারণ মানুষ থেকে সেলেব দুনিয়ার মাথার ওপর দিয়ে।

 

 

বর্তমানে ধীরে ধীরে স্বাভাবিক হয়েছে পরিস্থিতি। রুক্মিনী মৈত্রের(Rukmini Maitra বলিউডে (Bollywood) অভিষেক থেকে শুরু করে করোনায় আক্রান্ত হওয়া। সেখান থেকে কাজ সেরে ফিরেই দেবের সঙ্গে পাহাড়ে পাড়ি। শেষ হয়েছে কিসমিস ছবির কাজ। পুজোতেও ছিল মুক্তি ঘিয়ে চিন্তা। এবার স্বস্তির নিঃশ্বাস ফেলছেন সকলেই। 

 

 

তাই খানিকটা ভ্যাকেশন মুডে গা ভাসালেন দেব (Dev) -রুক্মিনী মৈত্র (Rukmini Maitra)। প্রতি বছরই বেশ ভালো একটি করে বিদেশ সফর সেরে ফেলেন তাঁরা। আফ্রিকার পর এবার তাঁদের তালিকায় উত্তর মেরুর দেশ। সেখান থেকেই ছবি শেয়ার করলেন দুই স্টারই। রুক্মিনীর (Rukmini Maitra) প্রোফাইলে চোখ রাখলেই স্পষ্ট তাঁরা কোন প্রকৃতির আশ্চর্যের মধ্যে দাঁড়িয়ে ছিলেন। 

 

 

অরোরা বোরিয়ালিস বা নর্দার্ন লাইটস-এবার চাক্ষুস করলেন তাঁরা। মূলত উত্তর মেরুতে এই আলোকচ্ছটায় বহু মানুষের স্বপ্ন। এবার সাক্ষী থাকতে চায় সকলেই এই দৃশ্যের। উত্তর প্রান্তে সেই প্রাকৃতির সৌন্দর্যের সাক্ষী থাকলেন এবার দেব (Dev) রুক্মিনী (Rukmini Maitra)। ক্যপশনে লিখলেন, খুঁজছিলেন ফোনের টাওয়ার, পেলেন এক অনবদ্য দৃশ্য। যা তাঁদের স্মৃতিতে চিরদিন থেকে যাবে। 

 

 

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

দেব রুক্মিনী টলিউডে বেশ লাভিং কপিল। নিজেদের সম্পর্ক নিয়ে এক পার্ফেক্ট ব্যালন্স বজায় রেখেন তাঁরা সকলের সামনে। কাজ থেকে শুরু করে ব্যক্তিগত জীবনের একাধিক অধ্যায়, সবটাই মেপে নিয়ে কাজ করে থাকে তাঁরা। টলিউডের যেমন ব্যস্ততম অভিনেতা দেব, ঠিক ততটাই তাঁর দেখা মেলে রাজনীতির ময়দানে। বন্যার ত্রাণ থেকে শুরু করে করোনায় মানুষকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া, সবটাই চেষ্টা করেন দেব নিজের মত করে। সাধারণ মানুষকে সচেতন করে তোলা, প্রয়োজনে সকলের পাশে দাঁড়ানো, এমন কি সোশ্যাল মিডিয়ায় কোনও সাহায্য প্রার্থীর খোঁজ পেলেও তাঁর সাাহায্য পৌঁছে যায়। দেবের এই গুণেই মুগ্ধ সকলে। পাশাপাশি সিনে জগতেও তিনি রয়েছেন ঠিক আগের মতই। সদ্য মুক্তি পাওয়া ছবি গোলোন্দাজও বেশ নজর কাড়ে দেবের। 

   Dev and rukmini maitra went for vacation trip to north pole bjc

Dev and rukmini maitra went for vacation trip to north pole bjc

Follow Us:
Download App:
  • android
  • ios