টলিউডের হট লাভস্টোরি বলতেই এখন প্রথমে যে জুটির কথা মাথায় আসে তা হল দেব ও রুক্মিনী। প্রকাশ্যে আসা মাত্রই যাঁদের এটাই প্রশ্নের মুখে পড়তে হয় বিয়েটা কবে হচ্ছে। টলিউডে রুক্মিনী পা রেখেছেন চার বছর হল। সম্পর্কের কথা খব বেশিদিন গোপনে রাখেননি এই জুটি। একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়ে যতটা নজর কেড়েছেন সকলের। ঠিক ততটাই তাঁদের ব্যক্তিগত জীবনের রসায়ন ঝড় তুলেছে টলি-পাড়ায়। 

আরও পড়ুনঃ 'রবতাতে সুশান্তের সঙ্গে কোনও রসায়ন ছিল', করণের ব্যঙ্গের সাফ জবাব কৃতির সোশ্যাল মিডিয়া

ট্রিপ থেকে শুরু করে ডেটিং ট্যাটিং এমন কী প্রকাশ্যে কোনও সাক্ষাৎকারেও তাঁদের সম্পর্ক নিয়ে উঠেছে একাধিক প্রসঙ্গ। আর প্রতিবারই সেই কথা এরিয়ে না গিয়ে সাফ নিজেদের প্রেমকাহিনির কথা তুলে ধরেছেন দেব-রুক্মিনী। এবার দেব রুক্মিনীকে খুশি করতে হাতে তুলে নিলেন কলম। লিখে ফেললেন এক মজার কবিতা। যা প্রকাশ্যে আসছেই ভাইরাল হয়ে ওঠে নেট দুনিয়ায়। ট্রোলের শিকার হ অভিনেতা তথা সাংসদ। 

 

 

তবে সেই ট্রোলের সাফ উত্তর দিলেন দেব। একটি পোস্ট করে লিখছেন, যাঁরা ভালোবাসার তাঁরা বাসবে, যারা ঘৃণা করার তাঁরা করবে। ট্রোলাররা ট্রোল করবে, যদিও দেবের মতে মিডিয়ার ঠিক ভুমিকাটা কী তা রহস্যই থেকে যায় এই পোস্টে। তিনি মজার ছলে লেথেন শুধুমাত্র খুশি করতে চেয়েছিলেন রুক্মিনীকে। এখন তো এই পোস্ট পড়ে সকলেই হাঁসছে। এক সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকার থেকে উঠে আসা সেই কবিতা এখন ভক্তের হাতে হাতে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।