দেব রাখলেন কথা। করোনা আবহে একের পর এক তারকারা সাধ্য মত বাড়িয়েছেন সাহায্যের হাত। তারকাদের এই একাধিক পদক্ষেপে সাধারণ মানুষেরা পবাচ্ছেন ভরসা। সরকারের পাশাপাশি তালে তালমিলিয়ে সাহায্যের হাত বাড়িয়েছে বিটাউনও। টলিউডে সেই একইভাবে নজির গড়ছেন দেব। ইতিমধ্যেই তিনি একাধিকবার সাহায্যের হাত বাড়িয়েছেন। কখনও নেপাল থেকে ফিরিয়েছেন পরিযায়ী শ্রমিকদের, কখনও আবার বন্দে ভারত মিশনে ফিরিয়েছেন প়ড়ুয়াদের। 

আরও পড়ুনঃ অপেক্ষার অবসান, ছোটপর্দায় আসছে পান্ডব গোয়েন্দা, ট্রেলার ঘিরে ড্রইংরুমে উত্তেজনা

কয়েকদিন আগেই দিদিকে বলো-তে যোগাযোগ না করতে পারা এক পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তাঁর উদ্যোগেই তড়িঘড়ি ব্যবস্থা নিয়েছিল কলকাতা পুলিশ। ফলে কোনও সমস্যা দেবের চোখে পড়লেই প্রয়োজন বুঝে তিনি এগিয়ে আসছেন। এবার এক করোনা রোগীর জন্য প্লাজমার ব্যবস্থা করে দিলেন তিনি। ২১ অগাস্ট দেবের উদ্দেশ্যেই কৃপা বসু নামের এক তরুণী একটি টুইট করেন। 

 

 

পোস্টে লেখা থাকে, তাঁর এক ঘনিষ্ট বন্ধুর মা করোনায় আক্রান্ত, প্রয়োজন প্লাজমা, যা হতে হবে এবি পজিটিভ ব্লাডগ্রুপের। মুহূর্তে সেই টুইট রিপোস্ট করেছিলেন দেব। এরপরই পৌঁচ্ছে যায় প্লাজমা। তা পেয়ে গিয়েছেন সেই পরিবার, এমন খবরও জানান তরুণী। প্লাজমা দিয়ে সাহায্য করেছেন সাংসদ ডাক্তার প্রবাল সামন্ত, তাই তাঁকেও ধন্যবাদ জানিয়েছেন দেব। সোশ্যাল মিডিয়ায় দেবের এই উদ্যোগে প্রশংসার বন্যা।