এবার করোনার নিজে উদ্বেগে দেবের ভক্তরা। মঙ্গলবার দুপুরেই সোশ্যাল মিডিয়ায় টুইট করে জানালেন দেব তাঁর বাড়িতেই থাবা বসিয়েছে করোনা। করোনার ইতিমধ্যেই কোয়েল, রাজের পরিবারে হানা দিয়েছে। এবার আক্রান্ত হলেন দেবের ম্যানেজার। তাঁর করোনা পজিটিভ হওয়াতেই এবার কোয়ারেন্টাইনে গেলেন দেব। খবর পেতে সোশ্যাল মিডিয়া ভরে উঠল শুভাকাঙ্খীদের পোস্টে। 

 

 

মঙ্গলবার দুপুর ২ টো ১৫ মিনিটে একটি পোস্ট করেন দেব। যেখানে লেখা থাকে- আমার বাড়ির ম্যানেজার উত্তম আমার পরিবারের সদস্যের মতোই। উত্তমের করোনা পজেটিভ এসেছে। কোনও উপসর্গ নেই। আমরা তাঁকে আমাদের বাড়িতেই আইসোলেশনে রেখেছি। একইসঙ্গে আমি আর আমার পরিবারের সদস্যরা আগামী ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকব। অযথা ভয় পাওয়ার প্রয়োজন নেই। সুস্থ থাকুন, সাবধান থাকুন।

 

 

দেব ও তাঁর পরিবারের সদস্যদের করোনা পরীক্ষা কররা হয়েছে। সকলেরই রিপোর্ট নেগেটিভ এসেছে। এই খবর ছড়িয়ে পড়া মাত্রই তা সকলের নজরে পড়ে। এখন সুস্থাই আছেন তিনি। অযথা ভয় পেতেও মানা করেন দেব। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যে বিভিন্ন মানুষের কাছে সাহায্য পৌঁচ্ছে দিচ্ছেলন দেব। মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে এই খবর। দেবের সুস্থা কামনা করে প্রার্থনা করেন ভক্তরা।