লকডাউনের সময়ও তাঁদের প্রেম ছিল জমজমাট। লকডাউন উঠে যেতেও তাঁদের প্রেমালাপে আসেনি কোনও সমস্যা। দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্যায়ের ভালবাসায় অনুপ্ররণা পায় একাধিক নেটিজেন। লকডাউনে যেখানে একাধিক সম্পর্কে ভাঙন ধরেছে সেখানে তাঁদের সম্পর্ক হয়ে উঠেছে আরও অটুট। সেই অটুট সম্পর্কের নিদর্শন রইল তাঁদের ঘনিষ্ঠায়। 

রেস্তোরাঁর মাঝেই ঘনিষ্ঠতায় মজেছেন সেলেব জুটি। একটি ফোটোশ্যুটের ভিডিও পোস্ট করেছেন দেবলীনা। যেখানে তাঁদের রসায়নে ঘাম ঝড়ছে সকলের। সিলভার রঙের একটি হাই থাই স্লিট গাউন পরেছিলেন দেবলীনা। অন্যদিকে স্যুট বুট পরে দেখা গেল গৌরবকে। একেবারে এলিট ক্লাসে শ্যুট হয়েছে তাঁদের। প্রসঙ্গত, করোনা আবহের মাঝেই বহুবার ডেটেও বেরিয়েছিলেন তাঁরা।

 

 

মাস্ক, গ্লাভস, সমস্ত নিয়মাবলী মেনে করোনার বাজারে ডেটে বেরিয়েছিলেনন দু'জন। সাইকেলে চেপে দু'জন বেরিয়ে পড়েছিলেন ডেট সারতে। ভিক্টোরিয়ার সামনে সেলফি তুলে পোস্ট করেন দেবলীনা। নিমেষের মধ্যে ভাইরাল হন সেলেব জুটি। লকডাউনের বিনোদনের সুরাহা ছিল দেবলীনা কুমারের ইনস্টাগ্রাম। এখনও তাই আছে। লকডাউনের সময় এবং লকডাউনের পরও দেবলীনার নানা পোস্টে মনোরঞ্জন খুঁজে পেয়েছে নেটিজেনরা। 

 

 

তাঁর ফিটনেসের পোস্টগুলিও দ্রুতগতিতে ভাইরাল হয় নেটদুনিয়ায়। লকডাউন চলাকালীন জিমে যেতে না পারেননি, তবুও নিয়মিত ওয়ার্ক আউট করে গিয়েছেন বাড়িতেই। ওয়ার্ক আউটেরই ফল হল টোনড ব্যাক। কখনও ওয়েস্টার্ন ব্যাকলেস পোশাকে। তো কখনও শাড়ির ব্লাউজের খোলা পিঠে নজর কেড়েছেন দেবলীনা। নেটিজেনের অবশ্য তাঁকে বেশি পছন্দ শাড়িতেই। কারণ তাঁদের মতে শাড়ির ওই ব্যাকলেস ব্লাউজেই বেশি মানায় দেবলীনাকে।