মাধুরী দিক্ষীতের গান ওরে পিয়া আজও সকলের অত্যন্ত প্রিয় গানের মধ্যে একটি। এই গানে মাধুরীর নৃত্য পরিবেশনা দর্শকমহলের চোখে লেগে আছে। সেই গানেই নৃত্য পরিবেশনা করলেন দেবলীনা। ভিডিওটি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা তাঁর নাচে নিমেষে মুগ্ধ। প্রসঙ্গত, দেবলীনার কাছে নাচও শরীরচর্চার অন্যতম কারণ। লাগাতার কয়েক বছরের কঠোর পরিশ্রম। ভারি চেহারা থেকে ছিপছিপে ফিট চেহারায় আসতে খাটনি কম ছিল না দেবলীনা কুমারের। 

আরও পড়ুনঃছোট্ট ঝিলিক এখন টেলি সেনসশন, বোল্ড ছবি দেখতেই অশ্লীল মন্তব্য নেটদুনিয়ায়

সেই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। ফ্যাট থেকে ফিট। নিজের একাল সেকাল তুলে ধরলেন নেটদুনিয়ার পাতায়। চেহারা ভারি ছিল তবে ফিট ছিলেন দেবলীনা। এখন নিজেকে আরও ফিট করে তুলেছেন। ছবি দেখে অনুপ্রাণিত হল অসংখ্য মানুষ। অনেকে নিজের ব্যক্তিগত অভিজ্ঞতাও শেয়ার করেছেন কমেন্ট সেকশনে। ফ্ল্যাট অ্যাবসে ধরা দিয়ে সোশ্যাল মিডিয়ার হটকেক হয়ে উঠেছিলেন দেবলীনা কুমার। কীভাবে বানালেন এমন চেহারা। সেই নিয়ে নানা প্রশ্ন নেটিজেনের। লকডাউনে যেখানে কমবেশি সকলের চেহারা রীতিমত বেড়েই চলেছে। 

আরও পড়ুনঃ'চতুর্থ বিয়ে কবে', বিবাহবিচ্ছেদ থেকে সম্পর্কে ভাঙন, সব দোষ কি কেবল এই অভিনেত্রীদেরই

আরও পড়ুনঃদর্শনার যৌন আবেদনে হার মানবে বলিউড, নায়িকার সোশ্যাল মিডিয়ায় ভীড় জমাচ্ছে অগণিত পুরুষ

সেখানে দেবলীনার চেহারায় বাকিদের থেকে আকাশ পাতাল তফাত। এর জন্য অনুসরণ করতে হবে দেবলীনার কোয়ারেন্টাইন গাইড। নাচ, সাইকলিং থেকে শুরু করে ওয়েট লিফ্টিং, ডাম্বল তোলা, নিজেকে এই লকডাউনে একবারের জন্যও আনফিট হতে দেননি তিনি। সম্প্রতি বাড়ির ছাদে নাচের ভিডিও পোস্ট করলেন দেবলীনা। গোলাপী রঙের শাড়িতে সেজে 'দাঁড়িয়ে আছ তুমি আমার' গানে নাচলেন অভিনেত্রী। সেই ভিডিও স্বাভাবিকভাবে ভাইরাল সাইবারদুনিয়ায়। এভাবেই থাকতে হবে ফিট অ্যান্ড ফাইন। 

আরও পড়ুনঃসাইজ জিরো নাকি ব্রড অ্যান্ড ফিট, মিমি-নুসরত সহ টলি নায়িকাদের ফিটনেস মন্ত্র