কোভিড পরিস্থিতিকে ঘিরে চারিদিকে এখন ত্রাহি ত্রাহি রব। প্রতিনিয়ত মানুষ তাদের প্রিয়জনদের হারাচ্ছেন। এহেন ভয়ঙ্কর পরিস্থিতিতে দেশে অক্সিজেনের ঘাটতিতে শয়ে শয়ে রোগী মারা যাচ্ছে। হাসপাতালে বেডের অভাব, বিনা চিকিৎসায় মৃত্যু হচ্ছে করোনা আক্রান্ত রোগীর। কোভিড টিকা নিয়েও করোনা আক্রান্ত হচ্ছেন বহু মানুষ। তবে শুধু আক্রান্ত নয়, মৃত্যুও হচ্ছে অনেকের। তারপরেও কোভিড টিকা নেওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। এবার কোভিডের টিকাকরণের উদ্যোগ নিলেন পরিচালক অরিন্দম শীল।

আরও পড়ুন-জীবন আলেখ্যে চলচ্চিত্রে ছবি আঁকতেন বুদ্ধদেব দাশগুপ্ত, সাহিত্য জগতেও এক সোনালি অধ্যায়ের অবসান...

 

 

আগের তুলনায় সংক্রমণ অনেকটাই কমেছে, কিন্তু ভয় থেকেই যাচ্ছে সকলের মধ্যে। আতঙ্কে পিছিয়ে গিয়ে নয়, বরং কোভিডের টিকা নিতে জনসাধারণকে বারংবার সচেতন করা হয়। এবার অরিন্দমের উদ্যোগ কোভিডের টিকাকরণ সম্পন্ন হল। গত মঙ্গলবার এই শিবিরে প্রায় ৭০০ জনের টিকাকরণ হয়েছে, সেই ছবিও প্রকাশ্যে  এসেছে।

 

 

কোভিড মোকাবিলায় টিকাকরণই হল একমাত্র হাতিয়ার। এবং সেই টিকাকরণে এবার এগিয়ে এলেন অরিন্দম শীল। অরিন্দমের এই মহৎ কাজকে সকলেই কুর্নিশ জানিয়েছেন। পাশাপাশি অরিন্দমের এই কোভিড টিকাকরণের শিবিরে উপস্থিত ছিলেন অভিনেতা-পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার, এবং সৌরসেনী মৈত্র।

 

 

জুলাই মাসে আবারও টিকাকরণের ব্যবস্থা করবেন বলে জানিয়েছেন অরিন্দম শীল। কারণ যেভাবে করোনা বাড়ছে, তাতে ভ্যাকসিনেশন ছাড়া আরও কোন উপায় নেই বলেই জানিয়েছেন পরিচালক।  সাধারণ মানুষের সঙ্গে টলিপাড়ার টেকনিশিয়ানও এই শিবিরে ভ্যাকসিন নিতে উপস্থিত হয়েছিলেন। সকলের সুরক্ষার জন্য এই উদ্যোগ নিয়েছেন অরিন্দম শীল।