'রাণী রাসমণি' ধারাবাহিকের নায়িকা দিতিপ্রিয়া রায়ের জীবন কিছু মাস ধরে আনন্দে ভরে গিয়েছে। আনন্দের পিছনে কারণ অবশ্য একটাই। জীবনে নতুন একজনের আগমণ হতেই দিতিপ্রিয়ার খুশির অন্ত নেই। সেই বিশেষ একজন হল দিতিপ্রিয়ার পোষ্য। নামটাও ভারি সুন্দর। ক্যারামেল পপকর্ন। অবশ্যই এই স্ন্যাকটি বেশ পছন্দ করেন দিতিপ্রিয়া। যার কারণেই পোষ্য কুকুরটির নামও পপকর্নই রেখেছেন। 

ক্যারামেল পপকর্নের বয়স খানিক বাড়তেই দিতিপ্রিয়ার বিশেষ পোস্ট। যেখানে পপকর্নকে কোলে নিয়ে ছবি পোস্ট করেছেন তিনি। বিগল ধরণের ব্রিডের কুকুর কোলে নিয়ে বসে রয়েছেন অভিনেত্রী। লিখেছেন, "তুমি আমার জীবনে এই দিনেই এসেছিলে। আমার ভালবাসা তুমি। গৃহপ্রবেশের এক বছর সম্পন্ন হওয়ায় তোমায় শুভেচ্ছা ক্যারামেল পপকর্ন।"

আরও পড়ুনঃগাঁজা সেবন করেন ভারতী ও হর্ষ, NCB গ্রেফতার করল সেলেব দম্পতিকে

 

তিনি আরও লেখেন, "শব্দে ব্যাখা করতে পারব না তুমি আমার কাছে কী। আমি তোমার জন্য ঠিক কী অনুভব করি। আমার জীবনটা আনন্দে ভরিয়ে দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ তোমায়।" শ্যুটিং সেরে দিতিপ্রিয়ার অধিকাংশ সময় বাড়িতে কীকরে কাটছে এই নিয়ে বহু প্রশ্ন ছিল অনুরাগীদের। বারে বারে প্রশ্নও করেছিল তারা, যে কীভাবে কেটেছিল তাঁর লকডাউন। সেই উত্তর এখন সকলের সামনে। পপকর্নকে নিয়েই দিনরাত কখন যে কেটে যাচ্ছে তা নিজেও জানেন না দিতিপ্রিয়া।