গরমের ছুটি প্রায় শেষ। হাতে মাত্র আর কয়েকটা দিন। তারই মাঝে আবার শ্যুটিং-এর ব্যস্ততা। ফলেই গরমের ছুটির আমেজ উপভোগ করতে পারলেন না রানী রাসমণি, মানে দিতিপ্রিয়া। টেলিভিশনের পর্দায় সর্বাধিক টিআরপি যুক্ত মেগার মুখ্য চরিত্রে অভিনয় করার পর দিতিপ্রিয়া এখন সকলের নয়নের মণি। মানুষের ড্রইংরুমে সন্ধে হলেই পরে তার খোঁজ। অল্প বয়সেই এত পরিণত অভিনয়! প্রশংসায় পঞ্চমুখ দর্শক। 
কিন্তু দিতিপ্রিয়ায় জীবনে বেজায় চাপ, একদিকে পড়াশুনা অপর দিকে দিনভোর শ্যুটিং সেটে সময় কাটানো। ব্যালেন্স করেই নিজের দখলে রাখছেন ষাঠ শতাংশ নম্বর। স্কুলের গণ্ডি পেরনো হয়নি এখনও, কিন্তু গরমের ছুটির আভাস মিলল না তার। তাই শেষ বেলায় কাজের ব্যস্ততা কাটিয়েই এবার দিতিপ্রিয়া নিজের জন্য সময় নিলেন খানিকটা। 
বান্ধবীর সঙ্গে পারি দিলেন গ্যাংটক। তার বান্ধবী সোহিনী মুখোপাধ্যায় রবিবার সোশ্যাল মিডিয়ায় জানান, ছুটির সময় শুরু। দুই বন্ধুর ছবিও পোস্ট করেন তিনি। রবিবার কলকাতা বিমান বন্দর থেকেই রওনা দেওয়া বাগডোরার পথে। তারপর কিছু দিনের জন্য লাইট ক্যামেরা অ্যাকশন থেকে ছুটি। দিন কয়েক পরেই াবারও সেই একই রোজ নামচা। শ্যুটিং, সেখান থেকেই বাড়ি ফিরে বই। বড় পর্দায় বেশ কয়েকটি কাজ করলেও, এখন এই মেগা নিয়েই ব্যস্ত খুদে অভিনেত্রী। মূলত তার দৌলতেই রমরমিয়ে চলছে এখন রাণী রাসমণি।