Asianet News BanglaAsianet News Bangla

Ditipriya Roy: ফোটোশ্যুটে তাক লাগালেন দিতিপ্রিয়া, বলিউডের স্টাইলে এবার কোন লুকে ভাইরাল

বাঙালির মনে অনায়াসে জায়গা করে নিয়েছে  দিতিপ্রিয়া তার পরিণত ও পরিমার্জিত অভিনয় দাপটে। রানি মা লুক থেকে বেরিয়ে আসার পরই নয়া অবতার ধরা দিচ্ছেন এই সেলেব। 

ditipriya roy new reel goes viral on net bjc
Author
Kolkata, First Published Nov 30, 2021, 8:49 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দিন দিন রূপ যেন ঠিকরে বেরোচ্ছে, নিজেকে পাল্টে ফেলে নয়া অবতারে ধরা দিচ্ছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। ছোটবেলা থেকে মাঝেমধ্যেই অভিনয় সঙ্গে নাম জড়িয়েছে দিতিপ্রিয়ার (Ditipriya Roy)। তবে তার অনবদ্য অভিনয় গুণ তাঁকে পৌঁছে দিয়েছিল রানি রাসমণির (Rani Rashmoni Set) সেটে। সেখান থেকে কয়েক দিনের পথ চলার একটা চুক্তি, কিন্তু অনবদ্য অভিনয় গুণে তিনি ভক্তদের মন এমনভাবে জয় করে নিয়েছিলেন যে শেষ পর্যন্ত এই ধারাবাহিকের মূল কেন্দ্রে ছিলেন রানি রাসমণি অর্থাৎ দিতিপ্রিয়া (Ditipriya Roy)। ধারাবাহিকে রানি প্রয়াত হবার পরই ধীরে ধীরে কমতে থাকে এর টিআরপি (TRP)।

 

 

বাঙালির মনে অনায়াসে জায়গা করে নিয়েছিল এই অভিনেত্রী তাঁর পরিণত ও পরিমার্জিত অভিনয় দাপটে। সেখান থেকে বেরিয়ে (Ditipriya Roy) আসার পরই নয়া অবতার ধরা দিলেন রানিমা। তার লুক থেকে শুরু করে স্টাইল স্টেটমেন্ট, সবটাই যেন চোখের পলকে বদলে গিয়ে হয়ে উঠলো স্টানিং ও বোল্ড বিউটি। ফটোশ্যুট হোক বা কোন ছবি প্রমোশন দিতিপ্রিয়াকে (Ditipriya Roy) নয়া নয়া অবতারে ফ্রেমবন্দি হতে দেখা যায় আর সেই ছবি ভক্তদের জন্য সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে থাকেন দিতিপ্রিয়া (Ditipriya Roy)।

 

 

বর্তমানে একাধিক ছবির সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। ভক্ত মহলে তার চাহিদা দেখে একের পর এক ছবি প্রস্তাব নিয়ে পরিচালক প্রযোজকরা হাজির হচ্ছে তাঁর কাছে। বর্তমানে তিনি আয় খুকু আয় ছবির শুটিং (Shooting) নিয়ে ব্যস্ত। এই ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) সঙ্গে কাজ করতে দেখা যাবে দিতিপ্রিয়ার কে (Ditipriya Roy)। সম্পর্কিত বাবা মেয়ে, এরই মাঝে ফটোশুটে ধরা দিয়ে বলিউডের কায়দায় সকলকে তাক লাগালেন দিতিপ্রিয়া রায়। ওম শান্তি ওম গানের সঙ্গে রিল শেয়ার করে মুগ্ধ করলেন নেট বাসিকে। গোলাপি রঙের স্লিভলেস গাউন, হেয়ার স্টাইল এও দীপিকা ছাপ, একের পর এক পোস্ট দিয়ে ফটোশুটে ব্যস্ত দিতিপ্রিয়া (Ditipriya Roy)। মুহূর্তে এই পোস্ট ছড়িয়ে পড়ে নেট পাড়ায়। দিতিপ্রিয়ার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই দেখা যে নানা লোকে নানা অবতারে ফ্রেমবন্দী এই স্টার, প্রতিটি লুকিয়ে যেন এককথায় পারফেক্ট তিনি। এই ছবি দেখা মাত্রই ভরে উঠল কমেন্ট বক্স। তাঁর রূপের প্রশংসায় পঞ্চমুখ নেটবাসি, ভরিয়ে দিলেন ভালোবাসায়। 

Follow Us:
Download App:
  • android
  • ios