Asianet News BanglaAsianet News Bangla

হাতে হাতে ছড়িয়ে পড়েছে মিঠাই-এর নতুন প্রোমো, নাম থেকে কাস্ট বদলেই নয়া চমক

মিঠাই ধারাবাহিকের নাম বদলাতে চলেছে বলে জানা যাচ্ছে। পাশাপাশি সিরিয়ালের কলাকুশলীরাও বলদে যাচ্ছেন বলে খবর। কিন্তু এতো সফল ধারাবাহিক হঠাৎ তাঁর নাম পরিবর্তনের সিদ্ধান্ত নিল কেন?

do you know why mithai serials name going to change
Author
Kolkata, First Published Aug 25, 2021, 5:11 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এখন বাংলা সিরিয়াল ইন্ডাস্ট্রির জনপ্রিয় নাম ‘মিঠাই’। টিআরপি-এর দিক থেকে একেবারে প্রথম স্থানে রয়েছে এই ধারাবাহিক। বেশ কিছুদিন ধরেই অন্যান্য ধারাবাহিককে পিছনে ফেলে প্রথম স্থানে নিজের জমি কামড়ে পড়ে আছে মিঠাই। ধারাবাহিকের প্রথান চরিত্র মিঠাই, যার সরলতা আর ভালোবাসা দর্শকদের মন জয় করে নিয়েছে। মিঠাই-এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুণ্ডু। অন্যদিকে এই ধারাবাহিকে রাগী সিদ্ধার্থও খুবই জনপ্রিয়  সিদ্ধার্থ-এর ভূমিকায় অভিনয় করছেন আদৃত রায়। 

do you know why mithai serials name going to change

তবে খবর অনুযায়ী মিঠাই ধারাবাহিকের নাম বদলাতে চলেছে বলে জানা যাচ্ছে। পাশাপাশি সিরিয়ালের কলাকুশলীরাও বলদে যাচ্ছেন বলে খবর পাওয়া যাচ্ছে। কিন্তু এতো সফল ধারাবাহিক হঠাৎ তাঁর নাম পরিবর্তনের সিদ্ধান্ত নিল কেন? আসলে ব্যাপারটা অন্যরকম। এবারে বাংলার পাশাপাশি ওড়িয়াতেও এই ধারাবিক সম্পচারিত হবে। জি সার্থক টিভি চ্যানেলে আসছে এই ধারাবাহিক। এর আগেই খবর পাওয়া যায় বাংলার জনপ্রিয় এই ধারাবাহিক দক্ষিণ ভারতে ঘাঁটি জমায়। তামিল ভাষাতেও তৈরী করা হয়েছে এই ধারাবাহিক। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Amarr 🌍 (@amarchhinchani)

 

তবে এবারে ওড়িয়ায় শুরু হতে চলেছে এই ধারাবাহিক। ওড়িয়ায় এই ধারাবাহিকের নাম হবে ‘ঝিলি’। মিঠাই-এর মতই মূল চরিত্রের নামেই এই ধারাবাহিকের নামকরণ করা হয়েছে। মিঠাইয়ের মতো ঝিলিও গ্রামের মেয়ে। নিজের প্রিয় সাইকেলে চেপে হাসিমুখে মিষ্টি বিক্রি করে ঝিলি। ঝিলির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী নিকিতা মিশ্রকে। অন্যদিকে সিদ্ধার্থের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অমর ছিনচানিকে। বাংলার সিদ্ধার্থের মতো একই পোশাকে দেখা যাবে তাঁকে। তবে ধারাবাহিকে এই চরিত্রের কী নাম হবে তা এখনও জানা যাচ্ছে না। সব মিলিয়ে এখন ‘লাটসাহেব’ এবং ‘জিনিয়াস’-এর প্রেমে মজে রয়েছেন বাংলার দর্শক। এখন দেখার বিষয় হল কতদিন এই ধারাবাহিক টিআরপি-তে প্রথম স্থান দখল করে থাকতে পারে।

  do you know why mithai serials name going to change

do you know why mithai serials name going to change

Follow Us:
Download App:
  • android
  • ios