'তেরি মেরি কাহানি' গান গেয়েই পথ চলা শুরু হয়েছিল রাণু মণ্ডলের। হিমেশ রেশমিয়ার সঙ্গে তাঁর গাওয়া সেই গানের ভিডিও ভাইরাল হয়েছিল। তারপর থেকে তিনি প্রতিনিয়ত খবরে। তবে আরও একবার 'তেরি মেরি কাহানি' গানের একটি ভাইরাল হয়েছে। তাতে এক ব্যক্তিকে হারমোনিয়াম বাজিয়ে গানটি গাইতে দেখা যাচ্ছে। তবে ভাইরাল হওয়ার কারণ ওই ব্যক্তি নন, তার সঙ্গে ডুয়েট গাইছে একটি কুকুর, ভিডিও ভাইরাল সেই কারণে।

দেখুন ভাইরাল হওয়া সেই ভিডিও -

ভিডিওটি ফেসবুকে পোস্ট করে সঙ্গের ক্যাপশনে লেখা হয়েছে 'সকাল সকাল রেওয়াজ'। তাতে ওই ব্যক্তিকে হারমোনিয়াম বাজিয়ে অত্যন্ত বেসুরে গানটি গাইতে শোনা যাচ্ছে। সঙ্গে কুকুরটি তার মতো করে সঙ্গত দিচ্ছে। নেটিজেনরা কেউ কেউ ওই ব্যক্তির বেসুরো গানের খুঁত ধরলেও, কুকুরটির সঙ্গতে মুগ্ধ। অনেকে বলছেন তাদের ডুয়েট অনেকটা হিমেশ রেশমিয়া, রাণু মণ্ডলের মতোই।

তবে, পশু চিকিৎসকরা বলছেন কুকুরটি মোটেই গান গাইছে না, তার কষ্ট হচ্ছে তা প্রকাশ করছে। তাঁরা জানাচ্ছেন যে কম্পাঙ্কের শব্দ মানুষের কান শুনতে পায়, তার চেয়ে বেশি কম্পাঙ্কের শব্দ কুকুর শুনতে পায়। কিন্তু, তাতে তাদের কষ্টও হয়। এই কারণেও অ্যাম্বুলেন্স বা কোনও ভিআইপি যাওয়ার সময় হুটার বাজলেও অনেক সময়ই কুকুরকে কেঁদে উঠতে দেখা যায়।