দশ নারীর একত্রিত হতেই আগমণ হল দুগ্গা মা-র। টেলি ও টলি নায়িকাদের একজোট হতেই মুক্তি পেল 'দুগ্গা এল'। প্রিয়ঙ্কা সরকারকে দিয়েই শুরু হয়েছে এই গান। একজন ফোটোগ্রাফারের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে এই গানে। একে একে প্রত্যেক মহিলা চরিত্রের সঙ্গে কোনও না কোনও ভাবে দেখা হবে প্রিয়ঙ্কার। সাধারণ মহিলাদের মধ্যেই খুঁজে পাওয়া গিয়েছে দুর্গা মা-র এক একটি রূপ। 

গানটি গেয়েছেন আকৃতি কক্কর, দেবাঞ্জলি বি যোশি। কম্পোজ করেছেন অজয় সিনহা। 'দুগ্গা এল'-এ প্রিয়ঙ্কার পাশাপাশি দেখা গিয়েছে মনামী ঘোষ, সন্দিপ্তা সেন, তৃণা সাহা, অদ্রিজা রায়, স্বস্তিকা দত্ত, রোশনি ভট্টাচার্য, অন্তশীলা ঘোষ, বিবৃতি চট্টোপাধ্যায় এবং ঋত্বিকা সেনকে। এক একরকম চরিত্রে, বিভিন্ন ধরণের সাজে ধরা দিয়েছেন এই ছোট ও বড়পর্দার অভিনেত্রীরা। 

গানের মধ্যে দিয়েই প্রতিটি চরিত্রের ভিতর থেকে ফুটে উঠেছে বিভিন্ন বৈশিষ্ট্য। কখনও মনামীকে নাচতে দেখা গেল, তো কখনও বিবৃতিকে ট্যাক্সির উপর আঁকতে। কুমোড়টুলিতে স্বস্তিকা ঠাকুর গড়াকেই স্কেচে পরিবর্তিত করলেন। রাস্তায় এক রিকসাচালকের সঙ্গে সেলফি তুলে খুশির মুহূর্ত ভাগ করে নিলেন ঋত্বিকা এবং রোশনি। ফুলের বাজারে এক মহিলাকে মাথায় ঝুড়ি তুলতে সাহায্য করলেন তৃণা। বয়স্কদের সঙ্ঘে ধুনুচি নাচে পা মেলালেন সন্দিপ্তা। সবশেষে অন্তশীলা এবং অদ্রিজাকে উত্তর কলকাতার রাস্তায় গিটার বাজিয়ে গান গাইলেন।