লাল টকটকে শাড়িতে লাস্যময়ী সোহিনী, চোখের ইশারায় প্রেমে পড়তে বাধ্য হবেন আপনিও

| Oct 04 2022, 04:53 PM IST

লাল টকটকে শাড়িতে লাস্যময়ী সোহিনী, চোখের ইশারায় প্রেমে পড়তে বাধ্য হবেন আপনিও
লাল টকটকে শাড়িতে লাস্যময়ী সোহিনী, চোখের ইশারায় প্রেমে পড়তে বাধ্য হবেন আপনিও
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

হট ফোটোশ্যুটে ভক্তদের পাগল করে দিলেন সোহিনী। পর্দার সত্যবতীর এমন সেক্সি অ্যাটায়ারে পাগল হয়েছেন ভক্তরা। ছবিগুলি দেখলে চোখ সরাতে পারবেন না আপনিও । ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
 

টলিপাড়ার অন্য ঘরানার চর্চিত অভিনেত্রীদের মধ্যে সর্বদাই প্রথমসারিতে থাকেন সোহিনী সরকার। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করেছেন নায়িকা, যা দেখা মাত্রই আগুন জ্বলে উঠেছে। পুজোর আগে হট ফোটোশ্যুটে ভক্তদের পাগল করে দিলেন সোহিনী। পর্দার সত্যবতীর এমন সেক্সি অ্যাটায়ারে পাগল হয়েছেন ভক্তরা। ছবিগুলি দেখলে চোখ সরাতে পারবেন না আপনিও । ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

দেবীপক্ষের সূচনায় ভক্তদের নিমেষে পাগল করে দিলেন সোহিনী সরকার। বরাবরই চেনা ছক থেকে বেরিয়ে নতুনের সন্ধানে রয়েছেন সোহিনী সরকার । একেবারে ছক ভেঙে অন্য অবতারে ধরা দিয়ে ভক্তদের চমকে দিলেন সোহিনী সরকার। লাল টকটকে বেনারসি শাড়ি পরে লাস্যময়াী অবতারে ধরা দিলেন সোহিনী সরকার। মহাষ্টমীর দিন সাবেকি সাজে ধরা দিলেন নায়িকা। কপালে বড় মাংটিকা,গলায় গয়না,  হাতে আলতা, কপালে লাল টিপ পরে চোখের ইশারায় ভক্তদের পাগল করে দিয়েছেন সোহিনী। দেবীপক্ষে সোহিনীর এই সাজ দেখে চোখ ফেরাতে পারছেন না ভক্তরা। 

Subscribe to get breaking news alerts

 


পুজো স্পেশ্যাল ফোটোশ্যুটে ছবি শেয়ার করতেই চোখ সরাতে পারছেন না ভক্তরা। লাল রঙের বেনারসি শাড়িতে নিজেকে সাজিয়েছেন সোহিনী সরকার। কাজলকালো চোখের চাহনিতে ধুকপুকানি বাড়িয়ে দিয়েছেন সোহিনী সরকার। উষ্ণতার পারদ চড়িয়ে নেটদুনিয়ায় যেন মুহূর্তে আগুন জ্বালিয়ে দিয়েছেন নায়িকা। বঙ্গনারী লুকে বাঙালি কন্যার এই সাজ রাতের ঘুম কেড়ে নিয়েছে হাজারো পুরুষের। পুজোর হট ফ্যাশনে সোহিনীর হটনেসে পুড়ে ছাই নেটিজেনরা। লাল শাড়িতে উপচে পড়ছে ভরা যৌবন। টেলিভিশন দিয়ে অভিনয়ের শুরু। তারপর থেকেই একের পর এক এক্সপেরিমেন্ট করেই চলেছেন অভিনেত্রী সোহিনী সরকার। নিজের অভিনয় দক্ষতার জন্য বেশ নামডাকও রয়েছে সোহিনী সরকারের। সম্প্রতি হট ফোটোশ্যুটে নিজেকে উজার করে দিয়েছেন টলি নায়িকা। ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা, এমনকী ওটিটি-তে দাপটের সঙ্গে কাজ করছেন সোহিনী সরকার। একেবারে ছক ভেঙে অন্য অবতারে ধরা দিয়ে ভক্তদের চমকে দিলেন সোহিনী সরকার। । হু হু করে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। পুজোর ফ্যাশনে বাজিমাত করতে যে কোনও একদিন সোহিনীর মতো কালো ঢাকাই অনায়াসেই পরে নিতে পারেন আপনিও। নজরকাড়া লুকে সকলের অ্যাটেনশন পেতে অনায়াসেই ট্রাই করতে পারেন সোহিনী সরকারের এই সাবেকি লুক। ছবিতে লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোয়া। পর্দার সত্যবতীর এমন সেক্সি অ্যাটায়ারে পাগল হয়েছেন ভক্তরা। 
 

Read more Articles on
null