পুজোর আগে লাস্ট মিনিটে ঘাম ঝরাচ্ছেন শ্রাবন্তী, নায়িকার ফিটনেস দেখে চমকে গেলেন ভক্তরা

| Sep 29 2022, 12:24 PM IST

পুজোর আগে লাস্ট মিনিটে ঘাম ঝরাচ্ছেন শ্রাবন্তী, নায়িকার ফিটনেস দেখে চমকে গেলেন ভক্তরা

সংক্ষিপ্ত

ট্র্যাক প্যান্ট ও গেঞ্জি পরে এদিন ওদিক লাফিয়ে বেড়াচ্ছেন শ্রাবন্তী।  হাতে-পায়ে চারিদিকে জড়ানো সুতো। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ওয়ার্কআউটের ভিডিও পোস্ট করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পুজোর আগে ফ্যাট ঝরাতে ব্যস্ত বঙ্গললনা। বেলি ফ্যাট ঝরিয়ে কীভাবে সেক্সি কার্ভি ফিগার পাবেন তার জন্যই জোরকদমে শরীরচর্চা করছেন শ্রাবন্তী।  

শুরু  হয়ে গিয়েছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। আজ চতুর্থী। ইতিমধ্যেই প্যান্ডেল হপিংও শুরু হয়ে গেছে। পুজোর আনন্দে খুশির রেশ বাঙালির মনে। মহাসঙ্কট কাটিয়ে যেন ফের ছন্দে ফিরেছে আট থেকে অষ্টাদশী।  ইতিমধ্যেই দেবী দূর্গার আগমনে চারিদিকে যেন সাজো সাজো রব। পুজোর আগে শরীরচর্চা থেকে  রূপচর্চা সবকিছু নিয়েই যেন উত্তেজনা তুঙ্গে। চলছে শেষ মুহূ্র্তের প্রস্তুতি। ঘুম থেকে উঠে জিম,যোগা, ডায়েট নিয়ে সকলেই কমবেশি ব্যস্ত । সেই তালিকায় রয়েছেন শ্রাবন্তীও।  

ট্র্যাক প্যান্ট ও গেঞ্জি পরে এদিন ওদিক লাফিয়ে বেড়াচ্ছেন শ্রাবন্তী।  হাতে-পায়ে চারিদিকে জড়ানো সুতো। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ওয়ার্কআউটের ভিডিও পোস্ট করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পুজোর আগে ফ্যাট ঝরাতে ব্যস্ত বঙ্গললনা। বেলি ফ্যাট ঝরিয়ে কীভাবে সেক্সি কার্ভি ফিগার পাবেন তার জন্যই জোরকদমে শরীরচর্চা করছেন শ্রাবন্তী।  অভিনেত্রীর এই ফিটনেস দেখেই হতবাক হয়েছেন ভক্তরা। শ্রাবন্তীর মতো সেক্সি ফিগার পেতে অনায়াসেই নায়িকার এই শরীরচর্চা ফলো করতে পারেন। পুজোর আগে বেলি ফ্যাট কমাতে এটা কিন্তু দারুণ অপশন। মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে নায়িকার ফিটনেস রেজিম। নিজের ফিটনেস সিক্রেট সকলের সঙ্গে শেয়ার করে ভক্তদের চমকে দিয়েছেন শ্রাবন্তী।

Subscribe to get breaking news alerts

 

 

ওজন আগের তুলনায় বেশ কয়েকগুন বেড়ে গিয়েছে। এবং চেহারা নিয়ে হামেশাই কটাক্ষের মুখেও পড়তে হয় নায়িকা। তবে নায়িকার সাম্প্রতিক পোস্ট অন্য কথা বলছে। মন দিয়ে একটু অন্যরকম শরীরচর্চায় মন দিয়েছেন শ্রাবন্তী। পুজোর সময়টাতে পেটপুজো চলবে জোরকদমে, তাই পুজোর কটাদিন আগে ঝরিয়ে নেওয়ার পালা। সেই কারণেই এখন থেকে নিজেকে ফিট রাখার প্রস্তুতি শুরু করে দিয়েছেন নায়িকা। একদিকে পুজোর ফোটোশ্যুট অন্যদিকে নিজের ব্যক্তিগত কাজ, সব মিলিয়ে বেশ ব্যালেন্স করেই পুরোটা সামলাচ্ছেন শ্রাবন্তী। টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।   টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইন বললে খুব একটা ভুল হবে না। বিতর্ক যেন পিছু ছাড়ে না। প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। হট অ্যান্ড বোল্ড অবতারে শ্রাবন্তীকে দেখে ধুকপুকানি বেড়ে গিয়েছে ভক্তদের। তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। শ্রাবন্তীকে নিয়ে চর্চার যেহেতু শেষ নেই তাই নতুন কোন খবর হলেই সকলে যেন হামলে পড়েন। অভিনত্রীর কাজ নিয়ে যত না চর্চা হয়, তার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে অনেক বেশি চর্চা হয়। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছিল,বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী।  তবে অভিরূপকে নিজের বিশেষ বন্ধু বলেই দাবি করেন শ্রাবন্তী। শুধু তাই নয়, সব জায়গাতেই শ্রাবন্তীর সঙ্গী অভিরূপ নাগ চৌধুরী। এবং ঘনিষ্ঠমহলের কাছেও শ্রাবন্তী ও অভিরূপের সমীকরণ অজানা নয়।  অভিরূপও নিজেকে শ্রাবন্তীর বিগ ফ্যান বলে দাবি করেছেন। বর্তমানে তারা আবার পেশাদার সম্পর্কেও জড়িত। অভিরূপের কনফেকশনারি কোম্পানির প্রচারের মুখ শ্রাবন্তী। 

Read more Articles on
null