হাজারও ঝড় ঝাপটা পেড়িয়ে অবশেষে পুজো শুরু। রয়েছে একাধিক নির্দেশ, রয়েছে শর্তও। কিন্তু সুরক্ষাকে উপেক্ষা করে নয়, খানিক মন খারাপ ভুলে এবার পুজোর মেজাজে ভেসে যাওয়ার পালা। সুরক্ষিতভাবে, সকলের সুস্বাস্থ্য প্রার্থনা করেই কাটুক এ বছরের দুর্গা পুজো। তারকারাও সেই তালিকাতেই নাম লিখিয়েছেন। নেই কোনও প্যান্ডেল হপিং-এর ছবি, কেবলই সতর্ক করতেই শুভেচ্ছাতে ভরছে নেট দুনিয়ার পাতা। 

 

 

সকলকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অভিনেত্রী তথা ,সাংসদ মিমি চক্রবর্তী। পাশাপাশি পোস্ট করেছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও। তিনি শারদীয়ার শুভেচ্ছা জানান ভক্তদের। 

শুভেচ্ছা জানিয়ে পোস্ট করলেন পরমব্রতও, লিখলেন- এবছর চারিদিকে এত মনখারাপ, কিন্তু তার মাঝেও আজ মায়ের বোধন, বাঙালির প্রাণের উৎসবের শুভ সূচনা। মায়ের কাছে চাইবো, যেন সবাই শান্তিতে এবং নির্বিঘ্নে পুজোর দিনগুলো মনে-প্রাণে আনন্দের সঙ্গে কাটাতে পারে। সকলকে শুভ শারদীয়ার প্রীতি, শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন। 

এবার পুজোয় শুভেচ্ছাবার্তা দিয়ে পোস্ট করেছেন অভিনেতা জিৎও। সকলকে জানাই শারদীয়ার অনেক অনেক অভিনন্দন এবং ভালবাসা। সবাই ভালো থাকুন এবং নিজের আর পরিবারের সকলের খেয়াল রাখুন। সতর্কতা বজায় রেখে উৎসব পালন করুন

 

পুজোর উৎসবে মাতলেন সকলেই। কিন্তু সুরক্ষার কথা ভুলে গেলে চলবে না। সবাই সুস্থ থাকলে আসছে বছর আবাও ফিরে পাওয়া যাবে চেনা ছকে দুর্গাপুজো।