'আগমনী'-র লুকে আগুন জ্বালালেন মনামী, লাল শাড়ির খোলা পিঠে চোখ আটকে ভক্তদের

| Sep 24 2022, 04:41 PM IST

 'আগমনী'-র লুকে আগুন জ্বালালেন মনামী, লাল শাড়ির খোলা পিঠে চোখ আটকে ভক্তদের

সংক্ষিপ্ত

মনামীর শেয়ার করা ছবিতে লাল টকটকে শাড়ি, পিঠ খোলা ব্লাউজ, কপালে লাল টিপ, কানে কানপাশা পরে দেখা গিয়েছে অভিনেত্রীকে। শাড়ির সঙ্গে খোপায় আবার ফুল জড়িয়েছেন নায়িকা। ছবির ক্যাপশনে লেখা- আগমনীর জন্য তৈরি। আগমনী-র সাজে সকলকে রীতিমতো অবাক করে দিয়েছেন টলি নায়িকা।

শুরু হয়ে গিয়েছে পুজোর কাউন্টডাউন। আগামীকালই মহালয়া।  পিতৃপক্ষের অবসান হয়ে দেবীপক্ষের সূচনা। মহালয়া  হল এমন একটি দিন যেদিন পূর্বপুরুষদের বিদায় জানানোর পালা। পিতৃপক্ষের শেষে অমাবস্যা তিথিতে মহালয়া পালন করা হয়। এই অমাবস্যা তিথিকে আবার সর্বপিতৃ অমাাবস্যা কিংবা বিসর্জনী অমাবস্যা বলা হয়। এদিন তর্পণ করে পিতৃপুরুষদের বিদায় জানানো হয় এবং তারপর থেকেই শুরু হয় দেবীপক্ষ। কাশফুল থেকে শরতের সাদা মেঘ  ইতিমধ্যেই জানান দিচ্ছে উমা ফিরছে নিজের ঘরে। দেবী দূর্গার আগমনে চারিদিকে যেন সাজো সাজো রব।  মহাসঙ্কট কাটিয়ে যেন ফের ছন্দে ফিরেছে আট থেকে অষ্টাদশী। পুজোর আনন্দে খুশির রেশ বাঙালির মনে। পুজোর ফোটোশ্যুট ব্যস্ত রয়েছে টলি তারকারা।  পুজোর আগেই  নয়া ফোটোশ্যুটে ঝড় তুললেন টলি অভিনেত্রী মনামী ঘোষ। সাবেকি সাজে চেনা ছকের বাইরে গিয়ে লেন্সবন্দি হলেন নায়িকা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন মনামী, যা পোস্ট করতেই মুহূর্তে ভাইরাল।

মনামীর শেয়ার করা ছবিতে লাল টকটকে শাড়ি, পিঠ খোলা ব্লাউজ, কপালে লাল টিপ, কানে কানপাশা পরে দেখা গিয়েছে অভিনেত্রীকে। শাড়ির সঙ্গে খোপায় আবার ফুল জড়িয়েছেন নায়িকা। ছবির ক্যাপশনে লেখা- আগমনীর জন্য তৈরি। আগমনী-র সাজে সকলকে রীতিমতো অবাক করে দিয়েছেন টলি নায়িকা।  বাঙালিয়ানা রয়েছে প্রতিটি ছবিতে। পুজো স্পেশ্যাল ফোটোশ্যুটে ছবি শেয়ার করতেই চোখ সরাতে পারছেন না ভক্তরা। বঙ্গনারীর বেশে নিজেকে সাজিয়েছেন মনামী।  শাড়ি, গয়নাতে যেন অপরূপা নায়িকা। কাজলকালো চোখের চাহনিতে ধুকপুকানি বাড়িয়ে দিয়েছেন মনামী । বঙ্গনারী লুকে বাঙালি কন্যার এই সাজ রাতের ঘুম কেড়ে নিয়েছে হাজারো পুরুষের। সাবেকি সাজে মনামীকে দেখে মুগ্ধ হয়েছেন ভক্তরা। লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। 

Subscribe to get breaking news alerts

 

 

সর্বদাই হটকে কিছু করেই চলেছেন টলিপাড়ার সেক্সিয়েস্ট নায়িকা। টলি ইন্ডাস্ট্রিতে এমন খুব কমই অভিনেত্রী আছেন যাদের আসল বয়স বাড়ছে না দিন দিন কমছে তা বোঝাটা মুশকিল। সেই তালিকায় সবার আগেই রয়েছেন মনামী ঘোষ। নেটদুনিয়ার হট সেনসেশন মনামী ঘোষের ভিডিও দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকেন ভক্তরা।ভক্তদের ধরে রাখতে নিয়মিত কিছু না কিছু করেই থাকেন মনামী। সোশ্যাল মিডিয়াতেও প্রচন্ড অ্যাক্টিভ টলি নায়িকা  । অভিনেত্রীর অ্যাটিটিউটে মুগ্ধ সাইবারবাসী। অভিনেত্রীর চোখের ইশারায় প্রেমে পড়তে বাধ্য হবেন আপনিও। লাইক ও কমেন্টে ভরে গেছে সোশ্যাল মিডিয়ার পাতা। অভিনেত্রীর সেক্সি আদায় পাগল হয়েছেন সমস্ত অনুরাগীরা। লাইক ও কমেন্টের সংখ্যাও হু হু করে বাড়ছে।  অভিনেত্রীর সেক্সি আদায় ঘুম উড়েছে সাইবারবাসীর। বঙ্গনারীর বেশে উত্তাপ বাড়িয়েছেন টলিপাড়ার বার্বি গার্ল।

Read more Articles on