গরমের ছুটিতে এবার বড় পর্দায় বিশেষ আকর্ষণ সোনাদা। দুর্গাপুজোর ছুটিতে গ্রামের বাড়িতে গিয়ে রহস্যের সমাধান খুঁজবেন তিনি, সঙ্গে পাড়ি দেবে আবির ও ঝিনুক। ধ্রুব বন্দোপাধ্যায় পরিচালিত ছবি 'গুপ্তধনের সন্ধান'-এর সিক্যুয়েল ছবি দুর্গেশগড়ের গুপ্তধন-ছবির ট্রেলার মুক্ত পেল সোশ্যাল মিডিয়ায়।

ছবির মুখ্য চরিত্র, অভিনেতা আবির চট্টোপাধ্যায় নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন ছবির ট্রেলার। দেড় মিনিটের এই ট্রেলার জুড়ে রয়েছে রহস্য রোমাঞ্চর সকল উপকরণ। দুর্গা পুজোকে ঘিরে তৈরি হয় ওঠা রহস্যে ক্রমেই জড়িয়ে পড়া ছবির মূল তিন তারকার। সোনাদা-র চরিত্রে আবির চট্টোপাধ্যায়, আবিরের চরিত্রে অর্জুন চক্রবর্তী, ও ঝিনুকের চরিত্রে ঈষা সাহা। এছাড়াও আরও অন্যান্য চরিত্রে থাকছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, কৌশিক সেন, লিলি চক্রবর্তী, জুন মালিয়ারা। 

ইতিহাসের প্রফেসর সোনাদা-র প্রথম অভিযান দর্শকের মধ্যে সাড়া ফেললেনও খুব একটা লাভের মুখ দেখেনি বক্সঅফিসে। তবে সেই ছবির তুলনায় এই সিক্যুয়েলটি বক্স অফিসে ভালোই লক্ষ্মীলাভ করবে বলে আশা করছেন পরিচালক ও প্রযোজকরা। 

আভিজাত্য, সেট, বনেদিয়ানা, পুজো, আয়োজনে ভরপুর সোনাদার নতুন ছবিটি। এ ছবির বাজেটও আগের থেকে অনেক বেশি।দুর্গেশগড়ের গুপ্তধন ছবিতে সুর দিয়েছেন বিক্রম ঘোষ। ছবির কাজ প্রায় শেষ। চলতি মাসের শেষের দিকে গরমের ছুটিতে মুক্তি পেতে চলেছে এই ছবি।