কাজলের 'দেবী' রূপে মুগ্ধ হয়েছিল দর্শকমহল। স্বল্পদৈর্ঘ্যের ছবি 'দেবী' নিয়ে চারিদিকে চলছে নানা আলোচনা। প্রশংসার মাঝে হঠাৎই ছবির বিরুদ্ধে উঠে এল চুরির অভিযোগ। নয়ডার এশিয়ান অ্যাকাডেমি অফ ফিল্ম অ্যান্ড টেলিভিশনের ছাত্র অভিষেক রাই তাঁর ফেসবুক পোস্টে এ বিষয় খোলসা করেন। 

আরও পড়ুনঃভাড়া বাড়ি থেকে আলিশান বাংলো, দেখে নিন নেহার স্বপ্নের অন্দরমহল

আরও পড়ুনঃনারীদের জন্য বিশেষ বার্তা, ভিডিও পোস্ট করলেন মিমি

ফেসবুকে একটি পোস্ট করে অভিষেক লেখেন, "আমি সকলের সামনে একটি বক্তব্য রাখতে চাই। আশা করি সবার নজরে আসবে বিষয়টি। আমরা এবং আন্ডাকারি প্রোডাকশন মিলে ফিল্ম স্কুলে পরাকালীন একটি শর্ট ফিল্ম তৈরি করি। ছবির নাম 'ফোর'। চিত্রনাট্য অনুযায়ী, আমাদের এই ছবিটি তিনজন মৃত ধর্ষিতাদের নিয়ে। যাদের মধ্যে পরে আরও একজন ধর্ষিতা যগদান করে। 'দেবী' ছবিটির বিষবস্তু আমাদের ছবির বিষয়বস্তুর সঙ্গে অবিকল মিলে গিয়েছে। আমাদের ছবিটি অবশ্যই জাকজমকপূর্ণ নয়। কিন্তু তাই বলে কেউ এভাবে চুরি করে প্রশংসা কুড়োবে?"

আরও পড়ুনঃনিক-প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ মুহূর্ত, নেটদুনিয়ায় ভাইরাল হোলি পার্টির অন্দরমহল

'দেবী' যেভাবে নিমেষের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল তেমনই অভিষেকের পোস্টটিও ভাইরাল হতে বেশি সময় নেয়নি। অভিষেকের ছবিটি মুক্তি পায় ২০১৮ সালের  জুন মাসে। এবং 'দেবী' মুক্তি পেয়েছে দিন কতক আগেই। অভিষেকের পোস্টের উপর ভর করে 'দেবী'র পরিচালক প্রিয়াঙ্কা বন্দ্যোপাধ্যায়কে ধিক্কার জানাচ্ছে নেটিজেনরা। 

দু'টি ছবির বিষয়বস্তু একেবারেই এক। কেবল শেষের দিকে একটি বছর চারেকের বাচ্চা মেয়ে ধর্ষিতা হিসেবে প্রবেশ করে 'দেবী' ছবিতে। অন্যদিকে 'ফোর'-এ দেখা গিয়েছে শেষে একটি সদ্যজাতকে তুলে নিয়ে ঘরের ভিতর ঢুকছে একজন ধর্ষিতা। ছবিদু'টির কমেন্ট সেকশনেও বিষয়বস্তু চুরির ব্যাপারে চলছে নানা মন্তব্য।