প্রয়াত বিখ্যাত ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্ত। বৃপস্পতিবার রাত ১১টা নাগাত মিলল দেহ। অস্বাভাবিক মৃত্যু, বাথরুম থেকে মিলল দেহ। পরিবার সূত্রে খবর, মঙ্গলবার পারিবারিক ডিনারে শর্বরী দত্তের সঙ্গে শেষ দেখা ও কথা। এর পর থেকেই তাঁর সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে মেলেনি কোনও উত্তর। বৃহস্পতিবার রাত ১১ টা নাগাত তাঁর ব্রড স্ট্রিটের বাড়ি থেকে পুলিশ উদ্ধার করেছে মৃতদেহ। 

পরিবারের সদস্যরা জানিয়েছেন কোনও রকমের অসুস্থতা ছিল না শর্বরী দত্তের। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে যে বাথরুমে পড়ে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়েই এই মৃত্যু। বর্তমানে দেহ রাখা হয়েছে এনআরএস হাসপাতালে। করা হবে ময়না তদন্ত। মঙ্গলবার রাত থেকে তাঁর সঙ্গে যোগাযোগ না হওয়ার কারণে মৃত্যুর সঠিক সময় অনুমান করা সম্ভব হচ্ছে না পরিবারের সদস্যদের। 

শুক্রবার শ্যুটিং লোকেশন দেখতে যাওয়ার কথা ছিল শর্বরী দত্তের। কিন্তু বৃহস্পতিবার রাতেই মিলল দুঃসংবাদ। মৃত্যুর কারণ ক্ষতিয়ে দেখছে কলকাতা পুলিশের হোমিসাইড বিভাগ। তাঁর মৃত্যুর খবর সামনে আসায় বাংলা ফ্যাশন জগতে নেমে এসেছেছে শোকের ছায়া। শোকের ছায়া টলি-পাড়ায়ও। বিভিন্ন চলচ্চিত্রে তাঁর পোশাকই হত লুকের ক্ষেত্রে একটি ইউএসপি।