জি বাংলা সারেগামাপা ২০১৯-এ সেরার শিরোপা পেয়েছেন উত্তর ২৪ পরগণার অঙ্কিতা। বহু প্রতীক্ষার পরে এই ফলাফল পেয়ে খুশি অঙ্কিতার ভক্তরা। প্রথম রানার আপ হয়েছেন কলকাতার গৌরব ও উত্তর দিনাজপুরের স্নিগ্ধজিৎ। যৌথ ভাবে দ্বিতীয় রানার আপ হয়েছেন নৈহাটির প্রীতম ও বাংলাদেশের মইনুন আহসান নোবেল। 

বাংলাদেশের হলেও, সারেগামাপা-র মঞ্চ থেকে দুই বাংলার মানুষেরই মন জয় করেছেন নোবেল। তাই তৃতীয় স্থানে তাঁকে দেখে মোটেই খুশি নন তাঁর ভক্তরা। বাংলাদেশেরই এক সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকেই এমনটা জানা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে সরবও হয়েছেন অনেকে। 

আরও পড়ুনঃ সৃজিতের কোন ছবিতে ফের গান গাইছেন সোনু! টুইট করলেন খোদ পরিচালক

কেউ বলছেন, পুরো শুরু থেকে শেষ পর্যন্ত নোবেলের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন বিচারকরা। তাই শেষ বেলায় এমন সিদ্ধান্ত তাঁরা মোটেই মেনে নিতে পারছেন না। অনেকের দাবি, অঙ্কিতার থেকেও অনেক ভাল গেয়েছিলেন নোবেল। শাহাদাত তাসিন নামের এক ভক্ত তাঁর ফেসবুকে লিখেছেন, নোবেলের সঙ্গে অবিচার করা হয়েছে। এটা সত্যি মেনে নেওয়া কষ্টকর। 

প্রসঙ্গত, ফাইনাল পর্বের জন্য় জায়গা করে নিয়েছিলেন অঙ্কিতা, নোবেল, সুমন, গৌরব, স্নিগ্ধজিৎ, প্রীতম। ফাইনাল অনুষ্ঠানটি সম্পন্ন হয় নিউ টাউনের বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে ২৯ জুন। তাই অনেকেই এই ফলাফল আগে থেকেই জেনে গিয়েছিলেন।  

উল্লেখ্য, নোবেল ইতিমধ্যেই সৃজিৎ মুখোপাধ্যায় পরিচালিত ভিঞ্চি দা ছবিতে একটি প্লে-ব্যাক করে ফেলেছেন।