Asianet News BanglaAsianet News Bangla

First Look: আয় খুকু আয় ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে, সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করলেন প্রসেনজিৎ

আয় খুকু আয়- ছবিতে একদম অন্য লুকে দেখা যাবে প্রসেনজিৎকে। ছাপোষা বাঙালি বাবার ভূমিকায় দেখা যাবে বলেও আশা করেন তাঁর অনুগামীরা। 

first look of ay khuku ay Prosenjit and Ditipriya are in this film bsm
Author
Kolkata, First Published Nov 15, 2021, 11:33 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'আয় খুকু আয়-- ফার্স্ট লুক (First Look) প্রকাশ্যে এল। বাংলার সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) নিজের টুইটার হ্যান্ডেল থেকে তিনটি ছবি শেয়ার করে জানিয়েছেন এটি সিনেমার তাঁদের লুক। এই ছবিতে প্রসেনজিতের সঙ্গে রয়েছেন  দিতিপ্রিয়া।  এই ছবির মাধ্যমেই ছোট পর্দার জনপ্রিয় রানি রাসমণি পা রাখতে চলেছেন বড় পর্দা। বাবার চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ আর মেয়ের চরিত্রে দিতিপ্রিয়া (Ditipriya)। 

আয় খুকু আয়- ছবিতে একদম অন্য লুকে দেখা যাবে প্রসেনজিৎকে। ছাপোষা বাঙালি বাবার ভূমিকায় দেখা যাবে বলেও আশা করেন তাঁর অনুগামীরা। মাথাভর্তি টাক আর গোলাপি চেক শার্টে পুকুরপাড়ে বসা প্রসেজিৎকে একদম অন্য রকম লাগছে। মেকআপে স্টারসুলভ গ্ল্যামার উড়ে গিয়ে আরও বাবার ভূমিকায় সেলুলয়েডে এসেছেন তিনি। আর দিতিপ্রিয়া রাণি রাসমণির সেই আভিজাত্য সরিয়ে রেখে আর পাঁচটা বাঙালি মেয়ের মতই সাধারণ। লাল জামায় রীতিমত কিশোরী তিনি। তিনটি ছবি শেয়ার করেছেন প্রসেনজিৎ। শেষ ছবিতে প্রসেনজিৎকে জড়িয়ে ধরে রয়েছেন দিতিপ্রিয়া। বাবা-মেয়ের স্নেহ ধরা পড়েছে সেই ছবিতে। টুইটারে প্রসেনজিৎ লিখেছেন এটাই আমাদের লুক আয় খুকু আয় ছবিতে। 

এই ছবির পরিচালক আগেই জানিয়েছিলেন তাঁর ছবির গল্প শহরের চার দেওয়ালের মধ্যে সীমাবদ্ধ নয়। গ্রামের বাবা ও মেয়েই গল্প তিনি সেলুলয়েডে বলবেন। সোমবার থেকেই শুরু হয়েছে ছবির শ্যুটিং। এই ছবিতে অভিনয় করছেন সোহিনী সেনগুপ্ত, বুদ্ধদেব ভট্টাচার্য, রাহুল দেব বোসের মত অভিনেতারা। 

Mahatma Gandhi: ভারতের উপহার দেওয়া গান্ধী মূর্তি ভাঙচুর, দুঃখ প্রকাশ অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর

PM Modi: ভোপালে মুসলিম মহিলাদের অভ্যর্থনা নরেন্দ্র মোদীকে, জনজাতির অবদানের কথা স্মরণ করলেন প্রধানমন্ত্রী

Tripura Violence: ত্রিপুরায় সাংবাদিক, আইনজীবীদের বিরুদ্ধে UAPA ধারায় মামলা, শুনতে রাজি সুপ্রিম কোর্ট

দিতিপ্রিয়া এশিয়ানেট নিউজ বাংলার সঙ্গে কথা বলতে গিয়ে আগেই জানিয়েছেন, তাঁর চরিত্র একটু অন্য ধরনের সেখানে অনেক রকম শেড রয়েছে। তিনি আরও জানিয়েছেন তাঁর চরিত্রটি রীতিমত চ্যালেঞ্জের। তবে প্রসেনজিতের সঙ্গে স্ক্রিন শেয়ার এই ছবিতে তাঁর কাছে বড় পাওনা বলেও জানিয়েছেন তিনি। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios